,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

রাজধানীর দারুস সালামে পৃথক তিনটি স্থানে মাদক বিরোধী ঝটিকা অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা ও ৫৮৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

অনলাইন ডেক্স  রাজধানীর দারুস   সালাম   থানার টেকনিক্যাল মোড়, আশুলিয়া ও কাঞ্চনপুর পৃথক তিনটি স্থানে মাদক বিরোধী ঝটিকা অভিযান চালিয়ে ৩০ কেজি অবৈধ গাঁজা ও ৫ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।অভিযানকালে র‌্যাব সদস্যরা মাদক পরিবহনের কাজে ব্যবহূত একটি মাইক্রোবাস, দু’টি মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন জব্দ করেছে।আজ মঙ্গলবার ও সোমবার রাতে মিরপুরের দারুস   সালাম   থানার টেকনিক্যাল মোড়, সাভারের আশুলিয়া ও কাঞ্চনপুর পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-৪   এর  সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর   রহমান চৌধুরী আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে   গোপন   সংবাদের   ভিত্তিতে   র‌্যাব-৪   এর   একটি আভিযানিক   দল  রাজধানীর মিরপুরের   দারুস   সালাম   থানার টেকনিক্যাল মোড় এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা  ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবেলটসহ মো: মাহমুদুল হাসান (৩৯) নামে এক মাদককারবারিকে আটক করে।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩ টি মোবাইল জব্দ করা হয়। প্রাথমিক   জিজ্ঞাসাবাদে   গ্রেফতারকৃত   আসামী   জানায়,   সে  দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলা থেকে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এএসপি মোঃ জিয়াউর   রহমান চৌধুরী  জানান, আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি দল  ঢাকা   জেলার   আশুলিয়া থানার এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মাইক্রোবাসসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ  আবুল   বাশার  (৬০),   মোঃ   বাশার   মিয়া (৬০), ও মোঃ মোশারফ হোসেন (২২)। জেলা-কুমিল্লা।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ   দেশের   সীমান্তবর্তী   এলাকা   থেকে   অবৈধ   মাদকদ্রব্য   গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসের মাধ্যমে বিশেষ কায়দায় রাজধানী ঢাকাসহ আশেপাশের   বিভিন্ন   এলাকায়   মাদক   ডিলারদের   নিকট   সরবরাহ   করে আসছিলো।এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। র‌্যাব-৪   এর  সহকারী পরিচালক আরও জানান, সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার কাঞ্চনপুর এলাকায় র‌্যাব-৪ এর অপর একটি  দল  অভিযান চালিয়ে ২ হাজার ১০ পিস ইয়াবা সহমোঃ নুরুল ইসলাম ওরফে নুরু (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।এসময় তার কাছ থেকে ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,  ধৃত আসামী নুরু দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ক্রয় করে ঢাকা জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো। এবিষয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ