,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

বেপরোয়া লেদা রোহিঙ্গা বস্তিতে এক এনজিও কর্মী ছুরিকাঘাত

 নুরুল আলম:১৮ জানুয়ারি ২০২১ইং টেকনাফ লেদা রোহিঙ্গা বস্তিতে এক এনজিও কর্মী ভাত খেয়ে কর্মস্থলে ফেরার পথে দূর্বৃত্তের আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ১৮ জানুয়ারী দুপুর ২টারদিকে লেদা রোহিঙ্গা বস্তিতে কর্মরত এনজিও সংস্থা ডিএসকে-তে কর্মরত কমিউনিটি ভলান্টিয়ার হ্নীলা পূর্ব লেদার নবী হোছনের পুত্র গিয়াস উদ্দিন (২৮) রোহিঙ্গা ক্যাম্পের কর্মস্থল হতে অপর সর্ঙ্গী নুরুল ইসলামের সাথে বাড়িতে ভাত খেতে যাওয়ার পথে ব্রীকফিল্ডের দক্ষিণ পাশে পৌঁছলে ডাকাত জামালের পুত্র দেলোয়ার পথিমধ্যে গতিরোধ করে। এক পর্যায়ে নুরুল ইসলামের সাথে সংঘর্ষে লিপ্ত হওয়ার চেষ্টা করলে গিয়াস উদ্দিন বাঁধা দেয়। এতে দেলোয়ার ক্ষিপ্ত হয়ে গিয়াস উদ্দিনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। উপস্থিত লোকজন ছুরিকাঘাত গিয়ান উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য আইএমও হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। স্থানীয় ইউপি মেম্বার নুরুল হুদা এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই ধরনের দূবৃর্ত্তদের দ্রæত আইনের আওতায় আনা দরকার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ