,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সুনামগঞ্জে কিশোরীর লাশ উদ্ধার: মৃত্যু নিয়ে রহস্য

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা নাম- আয়েশা
বেগম (১৮)। সে জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেতাউকা গ্রামের দিনমজুর জুনু মিয়ার মেয়ে। গতকাল ১৭ই জানুয়ারী রবিবার রাত অনুমান সাড়ে ৯টায় পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এব্যাপারে এলাকাবাসী সূত্রে জানা যায়- সন্ধ্যার সময় সবাই যখন নিজনিজ কাজ নিয়ে ব্যস্ত ছিল তখন কিশোরী আয়েশা বেগম তার রুমের মাটিতে পড়ে চিৎকার করতে থাকে। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে ওই কিশোরীকে উদ্ধার করে দ্রুত জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা কিশোরী
আয়েশা বেগমকে মৃত বলে ঘোষনা করেন।

তবে ধারনা করা হচ্ছে- ওই কিশোরী সেচ্ছায় ধানের জমিতে দেওয়ার ইদুরের বিষ পান করেছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। আর সেই বিষ তার নিজ ঘরের ভিতরেই ছিল। কিন্তু কেন সে বিষপান করে আত্মহত্যা করবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। একজন দিনমজুর বাবার বিবাহ যোগ্য অসহায় মেয়ে আয়েশা বেগমের মর্মান্তিক মৃত্যুর খবর এলাকায় জানাজানি
হওয়ার পর ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠে। আজ ১৮ই জানুয়ারী সোমবার দুপুর ১২টায় জগন্নাথপুর থানার ওসি
ইসতিয়াক উদ্দিন চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে এই প্রতিবেদককে বলেন- কিশোরী আয়েশা বেগমের ময়না তদন্তের জন্য লাশ মর্গে রয়েছে,রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। তবে বিষপানে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ