,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঈশ্বরদীতে বেপরোয়া হয়ে উঠেছে মাদক ব্যবসায়ীরা পুলিশের নজরদারি প্রয়োজন

ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি: উপজেলার ঈশ্বরদী পৌরসভা ডায়াবেটিস হাসপাতালে পিছে এলাকায় মাদক ব্যবসায়ী রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান । একাধিক অবৈধ কাজে পরিবারের সদস্যদেরও সম্পৃক্ততা রয়েছে বলে জানা গেছে। সে একই পুরাতন গাঁজা ব্যবসায়ী নুরু মিয়ার মেয়ে ও জামাতা।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কুড়িগ্রাম সহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে আনে এবং লোকোশেড , ভাত পট্টি , মুশুরিয়া পাড়া বিভিন্ন এলাকায় বিক্রি করে। এ কর্মকাণ্ডের সাথে তার পরিবারের লোকজনও জড়িয়ে পড়েছে। শুধু তাই নয় কয়েক মাস আগে মাদকদ্রব্য অধিদপ্তর। মাদক সম্রাট নুরুর জামাতা নুরুজ্জামান কে মাদকদ্রব্য সহকারে গ্রেপ্তার করেছিল বেশকিছুদিন হাজত খেতে জামিন মুক্তি পেয়ে আবারো ওই এলাকায় মাদকের রাজ্য গঠন করেছে যেন দেখার কেউ নেই।

তারা আরও বলেন, প্রায়ই মাদকের চালান নিয়ে গ্রামে আসে রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান ও তার পরিবারের লোকজন। তাদের সরবরাহকৃত মাদকের কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীর ছত্র-ছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না। যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষপে কামনা করে এলাকাবাসী।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. শেখ নাসির উদ্দিন বলেন, আমি খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ