,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জয়পুরহাটে নাশকতার পরিকল্পনার অভিযোগে জেলা বিএনপির ২৩ নেতাকর্মী আটক

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধি: নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহটে জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল হক যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহাব সহ বিএনপির ২৩ জন নেতাকর্মী কে আটক করেছে জয়পুরহাট পুলিশ। আজ বুধবার দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কে জেলা বিএনপি’র আহবায়কের ব্যাক্তিগত কার্যালয় থেকে তাদের কে আটক করা হয়েছে। জয়পুরহাট জেলা বিএনপি আহবায়ক ও যুগ্ম আহবায়ক ছাড়াও অন্যান্য আটক কৃতরা হলেন বিএনপি নেতা আনিছুর রহমান তালুকদার, আমিনুর রহমান বকুল সোহেল তালুকদার, তাজ উদ্দিন, মওদুদ আলম, ছাত্রদল নেতা রেজা হাাসান রনী সহ মোট ২৩ নেতাকর্মী। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি একে এম আলমগীর জাহান জানান, জেলা বিএনপির আহবায়কের ব্যাক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৩ জন নেতাকর্মী কে আটক করা হয়। এ সময় সেখান থেকে লাঠিসোটা সহ বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচন কে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপি.র আহবায়কের সাথে সাক্ষাত করতে আসলে পুলিশ তাদের আটক করে। নাশকতার পরিকল্পনা বা কোন অস্ত্র শস্ত্রের ঘটনা সঠিক নয় বলেও দাবী করেন বিএনপি নেতা কর্মীরা

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ