,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

২২ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। নির্ঘুম ০৩ রাত ০২ দিন রুদ্ধশ্বাস অভিযান। ২২ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার। ১৯৯৮ সালের ঘটনা। ইদ্রিস আলী হত্যা মামলা।ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া পিতা আব্দুস সোবহান গ্রাম তিলাটিয়া থানা তারাকান্দা জেলা-ময়মনসিংহ নিরুদ্দেশ হয়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না। দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে গ্রেফতার করিয়া অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে । গ্রেফতারের পর জানা যায় উক্ত আসামী নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করে দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল অশেষ কৃতজ্ঞতা জানান, অভিযান পরিচালনাকারী প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ