,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন আই জিপি মোশারফ হোসেন (এপিবিএন)

নুরুল আলম টেকনাফ: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১ যে রোহিঙ্গাদের মানবতার স্বার্থে বাংলাদেশে আশ্রয় দিয়েছিলন সেই রোহিঙ্গারাই এখন নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে খুন, গুম,গুলাগুলি, মানব পাচার সহ বিভিন্ন অপরাধে লিপ্ত হয়ে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প গুলোতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে। রোহিঙ্গাদের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও এপিবিএন পুলিশের জন্য নতুন অথ্যধুনিক একটি ইউনিট স্থাপন করেতে সকালে ১১ জানুয়ারি ২০২১ইং টেকনাফের চাকমার কুল ও রইক্ষ্যম সহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন এপিবিএন পুলিশের এডিশনাল আই জিপি মোশারফ হোসেন। পরে তিনি রোহিঙ্গা মাঝিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে আইন শৃঙ্খলা বিষয়ে তাদে অভাব অভিযোগের কথা মনোযোগ দিয়ে শুনেন। এ সময় উপস্থিত এডিশনাল ডি আইজি (এপিবিএন) আরুদ্দ জেব মাহমুদ, এডিশনাল ডি আইজি (এপিবিএন) ফিরোজ আল মুজাহিদ, কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম, কক্সবাজার ১৬,১৪ (এপিবিএন) পুলিশ সুপার তারিকুল ইসলাম ও আতিকুল ইসলাম,এবং টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান, মোঃ খোরশেদ আলম (ওসি অপারেশন) সহ বিভিন্ন সরকারী পদস্থ কর্মকর্তা বৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ