,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

সুনামগঞ্জে আবাসিক হোটেল থেকে দেবর ও ভাবীকে গ্রেফতার জেলহাজতে প্রেরণ

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জে একটি আবাসিক হোটেল থেকে দেবর ও ভাবীকে গ্রেফতার
করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। দেবরের নাম- মানিক মিয়া ( ২২)। তার বড় ভাইয়ের স্ত্রীর (ভাবি) নাম- মাহিমা বেগম (২০)। গতকাল শনিবার সন্ধ্যায় তাদেরকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়। এব্যাপারে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর ছেলে মানিক মিয়া তার বড় ভাইর স্ত্রী মাহিমা বেগমকে নিয়ে গতকাল শনিবার বিকেলে উপজেলা সদরের অবস্থিত উৎস হোটেল নামের একটি আবাসিক হোটেলে যায়। সেখানে দুজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাতে অবস্থায় করার জন্য আবাসিক হোটেলের ২য় তলায় একটি রুম ভাড়া নেয়।
কিন্তু দেব ও ভাবীর আচার-আচরণ দেখে হোটেলের কর্মচারীদের সন্দেহ হয়। পরে এই ঘটনাটি থানায় জানানো হলে সন্ধ্যায় পুলিশ এসে দেবর ভাবীকে আটক করে। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে দুজনের অবৈধ
সম্পর্কের ঘটনা বের হয়ে আসে। পরে ৫৪ ধারায় দেবর-ভাবীকে গ্রেফতার দেখিতে রাতেই সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়। তবে এঘটনাটি তাৎক্ষনিক ভাবে জানাজানি হওয়ার পর পুরো উপজেলা জুড়ে ব্যাপাক
আলোচনা ও সমালোচনার ঝড় উঠে। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজির আলম
এঘটনার সত্যতা নিশ্চত করে সাংবাদিকদের জানান-অবৈধ ভাবে অসামাজিক কাজ করার জন্য আবাসিক হোটেলে আসা দেবর ও ভাবীকে গতকাল শনিবার সন্ধ্যায় ৫৪ ধারায় গ্রেফতার করে রাতেই জেলহাজকে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ