,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

কক্সবাজার টেকনাফ বিয়ারসহ র‌্যাব এর হাতে আটক দুই টমটম চালক

নুরুল আলম টেকনাফ দক্ষিণ)প্রকাশিত রবিবার, ১০ জানুয়ারী, ২০২১ প্রেস বিজ্ঞপ্তিতে জানাই  টেকনাফে র‌্যাব সদস্যরা অভিয়ান চালিয়ে অটোরিক্সা ভর্তি বিয়ারসহ দুই পাচারকারীকে আটক করেছে। সুত্র জানায়, গত ৯জানুয়ারী (শনিবার) রাত সাড়ে ৯টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের সামনে উত্তর বরইতলী বায়তুর রহমান জামে মসজিদের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশী চালায়। কিছুক্ষণ পর ব্যাটারী চালিত একটি অটোরিক্সা চেকপোস্টে এসে থামে এবং তল্লাশীকালে পালিয়ে যাওয়ার সময় চেষ্টা করলে ধাওয়া করে টেকনাফ হ্নীলা ইউনিয়ন পশ্চিম দরগাহ পাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ নুর (২২) এবং মৃত লাল মিয়ার ছেলে মোহাম্মদ শাকের (৩৮) কে আটক করে। এরপর অটোরিক্সা তল্লাশী করে ১২টি ডায়াব অর্থাৎ ১২% ও ১১১টি আন্দামান বিয়ারসহ অটোরিক্সাটি জব্দ করা হইয়েছে এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত বিয়ার ও অটোরিক্সাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করে জানিয়েছেন তিনি

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ