,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

চট্রগ্রামে অপহরণ শিশু হ্নীলা ইউনিয়ন থেকে উদ্বার

 নুরুল আলম টেকনাফ চট্টগ্রাম হতে অপহৃত শিশু টেকনাফের ইউনিয়ন এলাকায় উদ্ধার!চট্টগ্রামে অপহৃত শিশু অপহরণ ও নির্যাতন মামলার জেরধরে পুলিশ অভিযান চালিয়ে হ্নীলার পাহাড়ী এলাকায় বসত-বাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ।পুলিশ সুত্র জানায়, ১০জানুয়ারী (রবিবার) রাতের প্রথম প্রহরের দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এসআই ইমাম হোসন ও টেকনাফ মডেল থানার এসআই রাফির সমন্বয়ে একটি যৌথ পুলিশের বিশেষ দল উপজেলার হ্নীলা ঊলুচামরীর মোঃ ইদ্রিসের বাড়ি হতে পাচলাইশ হিলভিউ আবাসিক এলাকার রোড নং-৩ এর বাসিন্দা আব্দুল মান্নানের শিশুপুত্র অপহৃত হওয়া আবদুল মোমেন রাইয়ান (৪) কে উদ্ধার করে। এরপর স্বজনদের নিকট হস্তান্তর করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের সদস্যরা পালিয়ে যায়। টেকনাফ মডেল থানার এসআই রাফি জানান,শিশু অপহরণ করে মুক্তিপণ দাবী করা চক্রের আস্তানা হতে শিশুটি উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তরের সত্যতা নিশ্চিত করেন। চট্টগ্রামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় (মামলা নং:১৫/০৯-০১-২১) এর ভিত্তিতে পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় অপহৃত শিশুকে উদ্ধার করতে সক্ষম হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ