,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

গলাচিপা-রাঙ্গাবালী উপজেলার বঙ্গ টিভির প্রতিনিধি তপন হাওলাদার আর নেই।

মোঃমাজহারুল ইসলাম মলিঃ জন্মালে মরিতে হইবে” চলে যেতে দেবনাহে, তবুও চলে যেতে হয়, এইতো বিধির বিধান। তাইতে বিধির বিধানের ডাকে পটুয়াখালীর গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি এবং প্রতিষ্ঠিত ব্যাবসায়ী মৃত, নিত্য রঞ্জন হাওলাদারের দ্বিতীয় ছেলে তপন হাওলাদার( ৫০) পারি জমিয়েছেন না ফেরার দেশে।

তিনি গতকাল ৭ জানুয়ারি দিবাগত রাতে গলাচিপা উপজেলার আনন্দ পাড়া তার নিজ বাসভবনে হ্নদযন্ত্র ক্রিয়ার ব্যাথা অনুভোব হলে, সাথে সাথে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আনুমানিক রাত তিন টা ত্রিশ মিনিটের সময়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার এই শোক বার্তা গনমাধ্যম ও সামাজিক যোগাযোগব্যবস্থা ফেইজবুকে ছড়িয়ে পরলে আকাশ বাতাশ ভারী হয়ে আসে। সকাল হতেই প্রিয় মানুষ তপন হাওলাদারকে একনজর দেখার জন্য সকল আত্নীয় স্বজন, ব্যাবসায়ী মহল, রাজনীতিক নেতৃ বৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ্, প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন সহ গনমাধ্যম কর্মীরা তার বাসভবনে উপস্থিত হন।

পরে বেলা সারে দশটার দিকে তপন হাওলাদারে সৎকার উদ্দেশ্যে তার গ্রামের বাড়ী ২নং গোলখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ নাসিরুদ্দিন হাওলাদার ও গোলাখালী ইউনিয়ন আ’লীগ এর সাধারণ সম্পাদক আঃ হালিম হাওলাদার এর উপস্থিতিতে ২ নং ওয়ার্ডের বিজয় হাওলাদারের বাড়ীতে নেওয়া হয়।

উল্লেখ্য, তপন হাওলাদার মৃত্যুকালে,, এক স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ