,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

গলাচিপা-রাঙ্গাবালী উপজেলার বঙ্গ টিভির প্রতিনিধি তপন হাওলাদার আর নেই।

মোঃমাজহারুল ইসলাম মলিঃ জন্মালে মরিতে হইবে” চলে যেতে দেবনাহে, তবুও চলে যেতে হয়, এইতো বিধির বিধান। তাইতে বিধির বিধানের ডাকে পটুয়াখালীর গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি এবং প্রতিষ্ঠিত ব্যাবসায়ী মৃত, নিত্য রঞ্জন হাওলাদারের দ্বিতীয় ছেলে তপন হাওলাদার( ৫০) পারি জমিয়েছেন না ফেরার দেশে।

তিনি গতকাল ৭ জানুয়ারি দিবাগত রাতে গলাচিপা উপজেলার আনন্দ পাড়া তার নিজ বাসভবনে হ্নদযন্ত্র ক্রিয়ার ব্যাথা অনুভোব হলে, সাথে সাথে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আনুমানিক রাত তিন টা ত্রিশ মিনিটের সময়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার এই শোক বার্তা গনমাধ্যম ও সামাজিক যোগাযোগব্যবস্থা ফেইজবুকে ছড়িয়ে পরলে আকাশ বাতাশ ভারী হয়ে আসে। সকাল হতেই প্রিয় মানুষ তপন হাওলাদারকে একনজর দেখার জন্য সকল আত্নীয় স্বজন, ব্যাবসায়ী মহল, রাজনীতিক নেতৃ বৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ্, প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন সহ গনমাধ্যম কর্মীরা তার বাসভবনে উপস্থিত হন।

পরে বেলা সারে দশটার দিকে তপন হাওলাদারে সৎকার উদ্দেশ্যে তার গ্রামের বাড়ী ২নং গোলখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ নাসিরুদ্দিন হাওলাদার ও গোলাখালী ইউনিয়ন আ’লীগ এর সাধারণ সম্পাদক আঃ হালিম হাওলাদার এর উপস্থিতিতে ২ নং ওয়ার্ডের বিজয় হাওলাদারের বাড়ীতে নেওয়া হয়।

উল্লেখ্য, তপন হাওলাদার মৃত্যুকালে,, এক স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ