,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

পটুয়াখালীর বাধঘাটে ভয়াবহ অগ্নিকান্ড;অর্ধ কোটির বেশী ক্ষয়ক্ষতি

অনলাইন : বুধবার (৬ জানুয়ারি) রাত্র প্রায় একটার সময় হেতালিয়া বাধঘাটের উত্তর পাড় এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। উক্ত অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যাবসা প্রতিষ্ঠানগুলো হচ্ছে, আলতাফের লেপ-তোশকের দোকান, দেবাশীষ কর্মকারের রাজ লক্ষী জুয়েলার্স, মো. গিয়াস উদ্দিনের সাইফুল ব্রাদার্স, নজরুল ইসলামের বিসমিল্লাহ টেইলার্স, রাজ্জাক মৃধার পোল্ট্রি সেবা, সাইফুল ইসলামের কসমেটিক্সের দোকান, রিয়াজ মুন্সির পোল্ট্রি সেবা, জাহাঙ্গীর মুন্সির গ্যাস সিলেন্ডারের দোকান, শিবু কর্মকারের স্বর্ণের দোকান, মো. জুয়েলের জুয়েল ইলেকট্রনিক্স, মানিক পালের হাড়ি-পাতিলের দোকান এবং সুমন ও ইলিয়াসের চায়ের দোকান। ফায়ার সার্ভিসের কর্মী আল মামুন গনমাধ্যম কর্মীদের জানান, রাত ১টার দিকে আলতাফ হোসেনের লেপ-তোষকের দোকানের মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা আশপাশের প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। তিনি আরও জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায়৭৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।ঘটনা স্থানে পটুয়াখালী সদর উপজেলার ইউএনও লতিফা জান্নাতি পরিদর্শন করেন ৬/০১/২০২১ ইংরেজি তাং সকাল আনুমানিক ১১.৩০ মিনিটের সময়। তিনি ক্ষতিগ্রাস্তদের সহায়তার আশ্বস্ত করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ