,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

নিয়ামতপুরে ছাতড়া হাটের রাস্তার পাশের সরকারি জায়গা দখলের অভিযোগ

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতাঃনিয়ামতপুরে ছাতড়া হাটের রাস্তার দক্ষিণ পাশে সরকারি জায়গা অবৈধ দখলের অভিযোগ উঠেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ছাতড়া হাটের মধ্যে দিয়ে যে রাস্তা গিয়েছে, রাস্তাটি পূর্বে প্রশস্ত করণের জন্য উত্তর পাশের সরকার সুপার মার্কেট মালিক সোহরাব হোসেন দুই তলা মাটির ঘর ভাঙ্গিয়ে রাস্তা প্রশস্ত করণের জন্য দেয়। কিন্তু দক্ষিণ পাশে ড্রেন থাকায় ড্রেনের দক্ষিণ পাশে রাস্তার জায়গা অবৈধ ভাবে দখল করে চৌধুরী মার্কেট, খলিল হোটেল, মা হোটেল, সহ কিছু দোকানপাট গড়ে ওঠেছে।
সরকার সুপার মার্কেটের মালিক সোহরাব হোসেন বলেন, পূর্বে রাস্তা প্রশস্ত করণের জন্য আমি আমার মার্কেট ও ঘর ভাঙ্গিয়ে দেয়। কিন্তু এ পর্যন্ত খলিল হোটেল, চৌধুরী মার্কেট, মা হোটেল, এবং চালের দোকান সরকারি রাস্তার জায়গা দখল করে আছে।
ছাতড়া হাটের দোকান মালিক সমিতির সভাপতি আব্দুল মালেক বলেন, খলিল হোটেলের কিছু জায়গা সরকারের জায়গায় পড়েছে। তা আমি জানি। তবে অন্য মার্কেটের কথা বলতে পারছিনা ।
এ বিষয়ে নিয়ামতপুর উপজেলার নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ