,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে বাহাছরা সাড়ে ৭মন নিষিদ্ধ জাটকা ইলিশ জব্দ করেছে

নুরুল আলম টেকনাফ কোস্টগার্ড টেকনাফের বাহারছড়া বিভিন্ন মৎস্য ঘাটে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ জাটকা ইলিশ জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।তবে এসময় জেলে ও বিক্রেতারা অভিযানের খবর পেয়ে সটকে পড়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। কোস্টগার্ডে সুত্রে জানায়, সোমবার( ৪ জানুয়ারি) সকালবেলা বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের বিসিজি আউটপোস্ট বাহারছড়ার কন্টিনজেন্ট কমান্ডার খাইরুল ইসলামের নেতৃত্বে সংগীয় ফোর্স নিয়ে শামলাপুর মৎস্য ঘাটসহ বিভিন্ন ঘাটে অভিযান পরিচালনা করে ৩০০ কেজি নিষিদ্ধ জাটকা ইলিশ জব্দ করা হয়।পরবর্তীতে জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানা ও গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে। কন্টিনজেন্ট কমান্ডার খাইরুল ইসলাম জানান,”ইলিশের বংশবৃদ্ধি ও সংরক্ষণের জন্য জাটকা ধরা নিষিদ্ধ এবং এসব বাজারে জাটকা বিক্রিও যেন না হয়, এজন্য যারা ক্রয় করবে এবং ধরবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।আমাদের অভিযান আগামী জুন মাস অবধি অব্যাহত থাকবে তাই সবার উচিৎ জাটকা ইলিশ ধরা থেকে বিরত থাকা”। বিশেষ অনুরোধ জানিয়েছেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ