,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফে সীমান্তে উপজেলা খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

 নুরুল আলম টেকনাফ) রবিবার, ৩ জানুয়ারী, ২০২১) জীবন ও স্বাস্থ্য সুরক্ষা নিরাপদ খাদ্য” প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ সরকার নিরাপদ খাদ্য মন্ত্রণালয়. মুজিববর্ষে কোভিড ১৯ এর স্বাস্থ্য বিধি অনুসরণ করে উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার ২০২১)রবিবার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন. টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম. প্রধান অতিথি টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান নুরুল আলম. বিশেষ অতিথি উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি. উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবুল মনসুর. বাংলাদেশ সরকার নিরাপদ খাদ্য কর্তৃক আয়োজিত এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায়,. উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টা দিকে অনুষ্ঠিত সেমিনারে বাংলাদেশ খাদ্য নিরাপদ কক্সবাজার জেলা অফিসার ফারজিয়া হকের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন. টেকনাফ উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা. প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ শওকত হোসেন. সাবরাং ইউপি চেয়ারম্যান নূর হোসেন হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান জামাতের নেতা মাওলানা নুর আহমদ আনোয়ারী. টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ প্রণয় রুদ্র ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী বাবুল ও সাংবাদিক ফোরমের সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী। ও সাঃ সম্পাদক মৌঃ মোঃ জুবাইর) উপস্থিত ছিলেন. স্থানীয় চেয়ারম্যান সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা. শিক্ষক. এনজিও প্রতিনিধি ও হোটেল রেস্টুরেন্ট এর মালিকবৃন্দ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও সভাপতি খাদ্য নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন সচেতনতা ও দায়িত্ববোধ সৃষ্টি না হলে আমরা বিভিন্ন রোগে আক্রান্ত হইতে পারে এবং শুধু আইন দিয়ে এর সমাধান করা আদৌ সম্ভবনয়. এ ক্ষেত্রে ধর্মীয় অনুশাসন বিধিবিধান মেনে চলা প্রতিটি মানুষের দায়িত্ব।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ