,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

চাঁপাইনবাবগঞ্জে ৩ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার

ফাহিম ফরহাদ:  চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর খবর, আজ শনিবার ০২/০১/২০২১ রাত আনুমানিক ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের পায়খানার সেপ্টিক ট্রাঙ্কি থেকে শিশুর লাশ উদ্ধার করেছে সদর পুলিশ নবাবগঞ্জ। চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার ভেলুর মোড় থেকে গত বৃহস্পতিবার ৩১ শে ডিসেম্বর ২০২০খ্রি. বিকেল থেকে নিখোঁজ হয় রাজমিস্ত্রী মো. সুজন আলীর ছেলে (৩ বছর বয়সী) ছেলে রোহান, সদর থানা এলাকা হতে নিখোঁজের ঘটনাটি জানালে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা সংস্থা তৎপর হয়। আজ ০২/০১/২০২১খ্রি. শনিবার রাত আনুমানিক ৯ টার সময় শহরের বিভিন্ন মোড়ের সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের পশ্চিম পার্শ্ব থেকে পায়খানার সেপ্টিক ট্রাঙ্কি থেকে নিখোঁজ রোহানের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খান ও ইকবাল হোসেন। তিনারা জানান যে, ৩১ডিসেম্বর ২০২০খ্রি. তাং নিখোঁজ হওয়ার পর থেকে শিশু রোহানকে উদ্ধার করতে সদর থানা ও জেলা গোয়েন্দা সংস্থা শহরের বিভিন্ন সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে সদর হাসপাতালের সিসিটিভি দেখে হাসপাতালের পশ্চিম দিকে পায়খানার সেপ্টিক ট্র্যাকিং থেকে শিশু রোহান এর মরদেহ উদ্ধার করে বলে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খান এবং খুনিকে গ্রেফতার করতে জেলার বিভিন্ন জায়গায় পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ