,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

টেকনাফে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা!

নুরুল আলম টেকনাফ প্রতিনিধি: শনিবার, ২ জানুয়ারী, ২০২১) টেকনাফে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা “ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণে সেবা ও সুযোগ প্রান্তজনে” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দুসরা জানুয়ারি সকাল ১০ টায় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। সরকারি সমাজসেবা অফিসার মোহাম্মদ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সিরাজ উদ্দিন। আলোচনা করেন. সাবরাং দারুল উলুম মাদ্রাসার শিক্ষক হাফেজ হেলাল উদ্দিন. ভাটারা ইউনিয়নের যুব সংসদ সভাপতি আবদুল আমিন ও শিক্ষক সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী। উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা দপ্তরের ইউ এস ডব্লিউ মোঃ জলিলুর রহমান সহ জনপ্রতিনিধি. শিক্ষাক. সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বৃন্দ। প্রধান অতিথি ও সভাপতির বক্তব্যে বলেন. মাদ্রাসা শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদের জীবন বদলে এগিয়ে আসার আহ্বান জানান. এবং দারিদ্র্য বিমোচনে কর্মমুখী জীবনে এগিয়ে আসতে হবে। এর আগে উপজেলা প্রশাসন ও সমাজসেবা র্যালি প্রদর্শিত

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ