,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

টেকনাফে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নুরুল আলম টেকনাফ) ২ জানুয়ারী শনিবার সাবরাং ইউনিয়নের উত্তর নয়াপাড়ার নুর আহমদ চেয়ারম্যানের টেক সংলগ্ন বেইঙ্গ্যাপাড়ার ফজল আহমদ প্রকাশ ফজল বৈদ্যের পুত্র আবু ছিদ্দিক (৩৫)। জানা যায়, ১লা জানুয়ারী সকালের দিকে নিহতের বাড়িতে সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরে ঢুকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ দেখে হৈ ছৈ শুরু করে। তখন অপর প্রতিবেশীরা জড়ো হয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরীর পর মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেন। সে এক ছেলে ও তিন মেয়ের জনক। এই ব্যাপারে টেকনাফ মডেল থানার এসআই মোঃ সোহেল রানা জানান, বিকালের দিকে মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানায়, গলায় ফাঁস লাগিয়ে নিহত ব্যক্তি খুবই অভাব-অনটনে দিন যাপন করছে। তার বসবাসের ঘরটিও একটি এনজিও সংস্থার সহায়তায় তৈরী। অভাবের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক কলহের সৃষ্টি হত। গত কয়েকদিন পূর্বে এই ধরনের ঘটনায় ঝগড়া করে স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এতে স্বামী চরম অভিমানে ক্ষুদ্ধ হয়ে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনার আশ্রয় নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ