,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

মাদারীপুরের রাজৈরে মাদক ব্যবসায়ী জামালের পরিবারের কারণে অতিষ্ঠ এলাকাবাসী

 মাদারীপুর প্রতিনিধি: উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামের মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার। একাধিক অবৈধ কাজে পরিবারের সদস্যদেরও সম্পৃক্ততা রয়েছে বলে জানা গেছে। সে একই গ্রামের মৃত আজাহার হাওলাদারের ছেলে। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, জামাল ঢাকাসহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে আনে এবং কুনিয়া, বাজিতপুর, বদরপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিক্রি করে। এ কর্মকাণ্ডের সাথে তার পরিবারের লোকজনও জড়িয়ে পড়েছে। শুধু তাই নয় কয়েক মাস আগে কুনিয়া বাজারের বিকাশ ব্যবসায়ী মুফতী সাইফুল ইসলামের দোকানে চুরি হয়। সে ঘটনায় দোষী প্রমাণিত হওয়ায় জরিমানা দিয়েছে জামালের ছেলে শান্ত হাওলাদার। তারা আরও বলেন, প্রায়ই মাদকের চালান নিয়ে গ্রামে আসে জামাল ও তার পরিবারের লোকজন। তাদের সরবরাহকৃত মাদকের কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। স্থানীয় প্রভাবশালীর ছত্র-ছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না। যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষপে কামনা করে এলাকাবাসী। রাজৈর থানার ওসি মো. শেখ সাদিক বলেন, আমি খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ