,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

জয়পুরহাটে গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ কর্তৃক ৬০০ গ্রাম গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। জয়পুরহাট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় এবং ওসি ডিবি এর সার্বিক তত্ত্বাবধানে। জয়পুরহাট জেলার ডিবি পুলিশের এসআই নিঃ মোঃ আব্দুস সালাম এবং সঙ্গীয় অফিসার ফোর্স সহ পাঁচবিবি থানার আটাপুর ইউনিয়নের অন্তর্গত কলন্দপুর ব্রীজের দক্ষিণ পার্শ্বে চেকপোষ্ট ডিউটি করাকালে উক্ত মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন জয়পুরহাট ডিবি পুলিশ। গ্রেফতার কৃতরা হলো ১ মোঃ খোরশেদ আলম ৫১ পিতা মৃত খাইরুল আলম, গ্রাম- বিনইল, ২ মোঃ আরিফুল ইসলাম ১৯ পিতা-মোঃ আমজাদ আলী, গ্রাম-আপইল উভয় থানা-কালাই, জেলা- জয়পুরহাট এবং ৩ বুলবুল আহম্মেদ ২৩ পিতা মৃত রীল মিয়া গ্রাম- চেঁচড়া, থানা-পাঁচবিবি, জেলা জয়পুরহাট।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ