,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ধান কাটায় বাধা দিতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী সহ আহত ছয়

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা,পটুয়াখালী:  পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নে জমির ফসল রক্ষা করতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী সহ ছয় জন আহত। আহতরা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড দাসের হাওলা গ্রামে ২৫ নভেম্বর আনুমানিক দুপুর সাড়ে বারটার দিকে মারামারি হয়। স্থানীয় ইউসুফ পহলানের ক্রয়কৃত জমির ফসল জোর পূর্বক কেটে নেওয়ার সময় প্রতিপক্ষকে বাঁধা দিতে গেলে এই হামলার ঘটনা ঘটে।এই হামলায় রাকিবের সাত মসের অন্তঃসত্ত্বা স্ত্রী জান্নাতুল ফেরদৌসি গুরুতর আহত হয়। এ ছাড়া আরও পাঁচ জনের উপর হামলা চালায় এবং বিরোধীয় জমির ধান কেটে নিয়ে যায় প্রতিপক্ষরা। হামলার আশংকায় আহত সালাউদ্দিন ৫ নভেম্বর ২০১৮ তারিখে এম পি ৬৬২ মামলা করেন। উক্ত মামলার ১ নম্বর আসামী মোঃমন্নান খান এর নেতৃত্বে ধান কাটা ও হামলা হয়েছে বলে ভুক্তভোগীরা জানান।হামলার বিষয়ে প্রতিপক্ষ মোঃ মন্নান খান এর কাছে জানতে চাইলে তিনি বলেন” আমার চাষাবাদ করা জমির ফসল কাটতে গেলে নারী পুরুষ একত্রিত হয়ে বাধা দেয়। এতে গন্ডগোল হয়েছে বলে জানান”। বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ইউ পি সদস্য মোঃ মজিবুর রহমান মিন্টু জানান ” আনেক দিন ধরে ছোট বাইশদীয়া মৌজার জমি নিয়ে ইউসুফ পহলান ও মোঃ মন্নান খান এর মধ্যে বিরোধ চলছে। ধান কাটায় বাধা দিতে গেলে গন্ডগোল হাওয়ার কথা শুনেছি। ইউনিয়ন পরিষদের কোন পক্ষের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে সমাধানের চেষ্টা করব”।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ