,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ঈশ্বরদীতে রেলওয়ে জংশন স্টেশন থেকে ফেনসিডিল সহ ১ যাত্রী গ্রেপ্তার

ঈশ্বরদী প্রতিনিধি:সৌরভ কুমার দেবনাথ ঈশ্বরদীতে রেলওয়ে জংশন স্টেশন থেকে ৮৮ বোতল ফেনসিডিল সহ আব্দুল আহাদ (১৮) ট্রেনযাত্রীর কাছে পাওয়া গেল ফেনসিডিল। যাত্রীবেশে আন্তঃনগর ট্রেন থেকে নামার পর ফেনসিডিল বহনকারী যুবক কে আটক করে রেলওয়ে থানা পুলিশ। আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেল ৫ টায় ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের ৩ নাম্বার প্ল্যাটফর্ম রাজশাহী থেকে গোপালগঞ্জ গোবরা গামী ৭৮৪ নাম্বার ট্রেন থেকে নামার পর আটক করা হয়। আটককৃত ওই ট্রেন যাত্রী ঈশ্বরদী উপজেলা সাহাপুর ইউনিয়নের চর গড়গড়ি গ্রামের মোঃ হারেজ মালের ছেলে। ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) আমজাদ আলী চৌধুরী জানান,রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জের গোবরা গামী ৭৮৪ নাম্বারের ট্রেন যাত্রী হিসাবে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে নামে ওই যাত্রী।এই সময় তার হাতে থাকা ব্যাগ চলাফেরার গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। স্টেশনে থাকা দায়িত্বরত পুলিশ তার ব্যাগ তল্লাশি করে। এই সময় তার ব্যাগ তল্লাশি করে ৮৮ বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ। ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)গোপাল কুমার জানান, ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশন দায়িত্বরত টহল পুলিশের হাতে আটক হন ওই মাদক ব্যবসায়ী। মাদকদ্রব্য আইনে মামলা নথিভূক্ত করে আগামীকাল শনিবার( ২৬ ডিসেম্বর) সকালে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ