,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান এর বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৪ ডিসেস্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক বক্তব্যে বলেন, চাঁদপুরে অসংখ্য মেধাবি সাংবাদিক রয়েছে। যা বাংলাদেশের অনেক জেলায়ই পাওয়া যায় না। চাঁদপুর জেলার বহু সাংবাদিক জাতীয় পর্যায়ে সফলতার স্বাক্ষর রেখেছেন। এই সফলতা চাঁদপুর প্রেসক্লাবের গর্ব। সাংবাদিকতা স্বাভাবিক বা সাধারণ পেশা নয়। অনেক বড় মর্যাদার একটা পেশা। এই পেশায় অসংখ্য চ্যালেঞ্জ রয়েছে। দুরদর্শিতার সাথে কাজ না করলে সমস্যার সম্মুখীন হতে পারে। সাংবাদিকদের কল্যানে মানুষ সংবাদের পেছনের বিষয়টিও জানতে পারে। মুলত: সাংবাদিকরা দেশ ও জনগনের কল্যানে নিয়েয়জীত।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন মিলন, সাবেক সভাপতি কাজী শাহাদাত ও ইকবাল হোসেন পাটওয়ারী প্রমূখ।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারন সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, মির্জা জাকির, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ