,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে সেন্টমার্টিন পয়েন্টে কোস্ট গার্ডের অভিযানে মালিকবিহীন প্রায় ৩লাখ ইয়াবাসহ ট্রলার জব্দ

নুরুল আলম ,টেকনাফ প্রতিনিধিঃটেকনাফের সেন্টমার্টিন দ্বীপের সংলগ্ন বঙ্গোপসাগরে থেকে অভিযান চালিয়ে মালিকবিহীন ২ লাখ ৭০ হাজার ইয়াবাসহ একটি কাঠের ট্রলার জব্দ করেছে কোস্ট গার্ড বাহিনী সদস্যরা।

কোস্ট গার্ড জানায়, ২৩ ডিসেম্বর (বুধবার) ভোরে সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ উপকূল থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। কোস্টগার্ড বাহিনীর একটি টহল দল বঙ্গোপসাগরের সেন্টমার্টিনের অদূরে একটি ট্রলার দেখতে পায়। ট্রলারটি গতিপথ সন্দেহজনক হওয়ায় থামাতে বলা হয়। কিন্তু ট্রলারটি না থামিয়ে চালিয়ে যেতে থাকে। পরে ট্রলারটি সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ উপকূলে এসে থামিয়ে লোকজন পালিয়ে যায়।

ঘন কুয়াশা বেশি থাকায় পালিয়ে যাওয়া লোকজনকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রলারটিতে তল্লাশী চালিয়ে ২ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। এ ঘটনায় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছে।

আজ দুপুর ২টায় সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্টগার্ডের লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, সেন্ট মার্টির ও টেকনাফ যৌন টহল এর মাধ্যমে ইয়াবাসহ ট্রলারটি জব্দ করতে সক্ষম হয়

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ