,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

চিলমারীতে রাস্তা মেরামতে অনিয়ম; এলাকাবাসীর বাধা, পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী

কুড়িগ্রাম প্রতিনিধিঃ চিলমারীতে রাস্তা মেরামতের কাজে ব্যাপক অনিয়মের আশ্রয় নেয়ায় এলাকাবাসীর বাধা পেয়ে পরিদর্শনে এলেন নির্বাহী প্রকৌশলী।

জানা যায়, কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউপি গাবেরতল থেকে রাণীগঞ্জ ইউপি পর্যন্ত ৫ কিলো ৮’শ মিটার রাস্তার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী।

এলজিইডির তত্ত্বাবধানে উক্ত সড়কটি মেরামত বাবদ ৬৩,৮০,৮০০ টাকা ব্যয়ে কাজ পান মেসার্স সিয়াম বিল্ডার্স। কাজের শুরুতেই অনিয়ম ও দূর্নীতির আশ্রয় নেয় ঠিকাদার প্রতিষ্ঠানটি। অনিয়ম ও দূর্নীতির মধ্যে দিয়ে চলমান কাজটি গত রোববার বন্ধ করে দেয় এলাকাবাসী।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, নিম্ন মানের উপকরণ ব্যবহার করায় হাতের টানে উঠে যাচ্ছে পিচ। এছাড়াও গাড়ির চাকার আঁচড়েই উঠে যাচ্ছে পাথর।
দূর্নীতি ও অনিয়মের বিষয়টি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ হলে টনক নড়ে কতৃপক্ষের। অবশেষে সোমবার সরজমিন পরিদর্শনে আসেন নির্বাহী প্রকৌশলী কুড়িগ্রাম মোঃ মাসুদুর রহমান।
এব্যাপারে নির্বাহী প্রকৌশলী মোঃ মাসুদুর রহমান জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ