,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে মাদক বিরুদ্বি অভিযানে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার)

নুরুল আলম টেকনাফ প্রতিনিধিঃ টেকনাফের বাহারছড়া শামলাপুর মেরিনড্রাইভে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক রোহিঙ্গা মাদক কারবারী নিহত এবং র‍্যাব সদস্য আহত হয়েছে দু’জন । এই সময় ঘটনাস্থল থেকে ইয়াবা অস্ত্র ও বুলেট উদ্ধার করা হয়েছে। ২২ ডিসেম্বর) ২০২০) মঙ্গলবার সকালে কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী থেকে জানতে চাইলে তিনি বলেন , ২২ ডিসেম্বর ভোররাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর বিচ এলাকায় একদল ইয়াবা কারবারীর ইয়াবার চালান খালাসের সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল অভিযানে যায়। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা গুলি ছুঁড়লে র‍্যাবের দুই সদস্য আহত হয়েছে । এরপর র‍্যাবও পাল্টা গুলিবর্ষণ করলে মাদক কারবারী দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে ইয়াবা, একটি দেশীয় লম্বা বন্দুক, তিন রাউন্ড বুলেট ও একটি চাকুসহ গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আহত র‍্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হয় এবং গুলিবিদ্ধ অজ্ঞাত ব্যক্তিতে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন. মৃত্যুদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন

« পূর্ববর্তী সংবাদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ