,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ উপ-সচিবকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিভাগ

মোঃ ফাহিম ফরহাদঃমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সদস্যদের অভিযানে ফেন্সিডিলসহ শুক্রবার রাতে আটক রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(উপ-সচিব) নুরুজ্জামানসহ ২জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(উপ-সচিব) নুরুজ্জামানসহ ২জনের বিরুদ্ধে মামলা হয়েছে

শনিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(উপ-সচিব) নুরুজ্জামান ও তার সহযোগী অহেদুজ্জামান লাজুক কে আসামী করা হয়েছে।

৬.৫ লিটার লিকুইড ফেন্সিডিলসহ তাদের আটক দেখানো হয়েছে এবং এসময় সরকারী পাজেরো একটি গাড়িও জব্দ দেখানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার
অফিসার ইনচার্জ মো.মোজাফফর হোসেন। এদিকে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস থেকে বিশেষ নিরাপত্তায় শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ২ আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিশেষ আদালতের বিজ্ঞ বিচারক জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবু কাহার এর আদালতে তোলা হয়।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(উপ-সচিব) নুরুজ্জামানসহ দুই জনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের মহানন্দা ব্রীজ টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।ফেন্সিডিলসহ আটক অপর ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর এলাকার সাজিদ। সে রাজশাহীর একটি ওষুধের

দোকানের কর্মচারী। স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুর রহমান গভীর রাতে গণমাধ্যমকে জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। এসময় রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো জিপ গাড়িতে (রাজ মেট্রো ঘ-১১-০০৭১)তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে গাড়ির ভেতর একটি ব্যাগে ৫টি কোকাকোলার বোতল ভর্তি লুজ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়।

পরে তাদের চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে নিয়ে আসা হয় পরিচয় নিশ্চিত হওয়ার জন্য। সাইফুর রহমান আরও জানান, এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে গণমাধ্যমের সামনে সাজিদকে নিয়ে আসা হলেও,নুরুজ্জামানকে শেষ পর্যন্ত গণমাধ্যমের সামনে হাজির করা হয়নি। একটি সূত্র জানায়,চাঁপাইনবাবগঞ্জ মাজ্যেষ্টেট আদালত সেই উপসচিব কে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ