,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

নারায়নগঞ্জ জেলা ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ৩ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নাজমুল হাসানঃ তিতাসের জোবিঅ – সোনারগাঁও এর নিয়ন্ত্রনাধীন এলাকায় নারায়নগঞ্জ জেলা ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ১৭ ডিসেম্বর ২০২০ এক অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।বৃহস্পতিবার নারায়ণগঞ্জের বরাব , মুগরাকুল , রুপগঞ্জ এলাকায় ৩” ব্যাসের আনুমানিক ৩ কিলোমিটার অবৈধ গ্যাস পাইপ লাইন উচ্ছেদ সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় ৩ কিলোমিটার অবৈধ গ্যাসের পাইপ অপসারণ ও শত শত বাড়ির অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও তিতাসের জোবিঅ – সোনারগাঁও এর যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির জোবিঅ – সোনারগাঁও অফিসের প্রকৌশলী বরুন কুমার , উপ ব্যবস্হাপক , প্রকৌশলী মো: রিফাত আবদুল্লা উপ-ব্যবস্হাপক , প্রকৌশলী মো: সারোয়ার হোসেন , সহ ব্যবস্হাপক , প্রকৌশলী মো: তানভির আহাম্মেদ , সহ প্রকৌশলী , মো: শামিম আহম্মেদুল , সহকারী কর্মকর্তা ( হিসাব ) ও জরুরী টিমের টিমলীডার মো: জহিরুল ইসলাম , প্রমুখ। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন জোবিঅ – সোনারগাঁও জোনের জরুরী টিমের টিমলীডার মো: জহিরুল ইসলাম জানান, বরাব , মুগরাকুল , রুপগঞ্জ এলাকায় ৩” ব্যাসের আনুমানিক ৩ কিলোমিটার অবৈধ গ্যাস পাইপ লাইন উচ্ছেদ সংযোগ বিচ্ছিন্ন করতে এলাকায় বেলা ১১টা থেকে বিকাল পর্যন্ত জেলা ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। এ সময় অবৈধভাবে নেওয়া ৩ কিলোমিটার গ্যাসের পাইপ অপসারণ করা হয়েছে। এছাড়াও শতশত বাসাবাড়িতে নেওয়া গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি বলেন, অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।। এ অভিযান অব্যাহত থাকবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ