,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

জয়পুরহাটের পাঁচবিবি ৩ ভূয়া পুলিশ গ্রেফতার

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধি:  জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা গ্রাম থেকে পুলিশের ভূয়া পরিদর্শক আল-আমিন ৪২ কে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ। এসময় তার ২ সহযোগী নওদা গ্রামের দাদা শশুর মো. ইসাহাক ৬০ ও তার স্ত্রী আমেনা বেগম ৫৫ কে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার কৃতরা হলো আল আমিন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ঈদগাঁও এলাকার আপেল মাহমুদের ছেলে। আলামিন। পুলিশ সদর দপ্তরের গোপনীয় শাখার পুলিশ পরিদর্শক মিজানের পরিচয় দিয়ে দেশের বিভিন্ন থানায় কর্মরত পুলিশ সদস্যদের নানা অভিযোগ ও ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে প্রতিনিয়ত টাকা আদায় করে আসছিল। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছেন এছাড়াও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানান এই কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ