,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

জয়পুরহাটের পাঁচবিবি ৩ ভূয়া পুলিশ গ্রেফতার

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধি:  জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা গ্রাম থেকে পুলিশের ভূয়া পরিদর্শক আল-আমিন ৪২ কে গ্রেফতার করেছে পাঁচবিবি থানা পুলিশ। এসময় তার ২ সহযোগী নওদা গ্রামের দাদা শশুর মো. ইসাহাক ৬০ ও তার স্ত্রী আমেনা বেগম ৫৫ কে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার কৃতরা হলো আল আমিন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ঈদগাঁও এলাকার আপেল মাহমুদের ছেলে। আলামিন। পুলিশ সদর দপ্তরের গোপনীয় শাখার পুলিশ পরিদর্শক মিজানের পরিচয় দিয়ে দেশের বিভিন্ন থানায় কর্মরত পুলিশ সদস্যদের নানা অভিযোগ ও ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে প্রতিনিয়ত টাকা আদায় করে আসছিল। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছেন এছাড়াও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানান এই কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ