,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

মোঃমাজহারুল ইসলাম মলি:  পটুয়াখালীর গলাচিপায় বিয়ের প্রোলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার ৬ নং ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের ০৭ নং ওয়ার্ডের বাসিন্দা মৃতঃখোরশেদ মীরের কনিষ্ঠ পুত্র মোঃবশির মীর (২৬) একই বাড়ির চাচাতো বোনকে বিয়ের প্রোলোভন দেখিয়ে দীর্ঘ দিন শারীরিক সম্পর্কে মিলিত হয়।পরবর্তীতে মেয়েটি বশির মীর কে বিবাহ করারা কথা বললে সে বিবাহ করতে অস্বীকার করে। তাদের সম্পর্ক জানাজানি হলে বশির মীর কে গোপনে বিবাহ করানো হয়।পরবর্তীতে বশির মীরের বিবাহের বিষয়টি জানাজানি হলে মেয়েটি কে তার পরিবার অনত্র বিবাহ দেওয়ার প্রস্তুুতি নিলে বশির মীর মেয়েটির সাথে তার শারীরিক সম্পর্ক আছে বলে মেয়েটির একাধিক বার বিবাহ ভেঙ্গে দেয়। পরবর্তীতে মেয়েটি ১৭ ডিসেম্বর ২০২০ তারিখ রাত ৮ :৩০ মিনিটে গালাচিপা থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০০) এর ৯(১)।গ্রেফতার কৃত আসামি বশির মীরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ