,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

গলাচিপায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

মোঃমাজহারুল ইসলাম মলি:  পটুয়াখালীর গলাচিপায় বিয়ের প্রোলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার ৬ নং ডাকুয়া ইউনিয়নের পূর্ব আটখালী গ্রামের ০৭ নং ওয়ার্ডের বাসিন্দা মৃতঃখোরশেদ মীরের কনিষ্ঠ পুত্র মোঃবশির মীর (২৬) একই বাড়ির চাচাতো বোনকে বিয়ের প্রোলোভন দেখিয়ে দীর্ঘ দিন শারীরিক সম্পর্কে মিলিত হয়।পরবর্তীতে মেয়েটি বশির মীর কে বিবাহ করারা কথা বললে সে বিবাহ করতে অস্বীকার করে। তাদের সম্পর্ক জানাজানি হলে বশির মীর কে গোপনে বিবাহ করানো হয়।পরবর্তীতে বশির মীরের বিবাহের বিষয়টি জানাজানি হলে মেয়েটি কে তার পরিবার অনত্র বিবাহ দেওয়ার প্রস্তুুতি নিলে বশির মীর মেয়েটির সাথে তার শারীরিক সম্পর্ক আছে বলে মেয়েটির একাধিক বার বিবাহ ভেঙ্গে দেয়। পরবর্তীতে মেয়েটি ১৭ ডিসেম্বর ২০২০ তারিখ রাত ৮ :৩০ মিনিটে গালাচিপা থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০০) এর ৯(১)।গ্রেফতার কৃত আসামি বশির মীরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ