,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

ফরিদগঞ্জে কিশোরী অপহরণ করে ধর্ষণ, ধর্ষক আটক

কামরুজ্জামান, ফরিদগঞ্জ (চাঁদপুর ) প্রতিনিধি:
ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে এক কিশোরী(১৬)ধর্ষনের অভিযোগ করা হয়। অভিযোগে মিজানুর রহমান (২৫) নামে এক পল্লী বিদ্যুতের ঠিকাদারের শ্রমিককে আটক করেছে পুলিশ।

গত বুধবার (১৬ ডিসেম্বর) বিকালে কিশোরীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটককৃত মিজানুর রহমান পঞ্চগড় জেলার সদর উপজেলার গোয়ালঝাড় গ্রামের ইউছুপ গাজীর ছেলে।

থানায় মামলা সূত্রে জানা গেছে, দুই মাস পুর্বে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির আওতাধীন একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিক মিজানুর রহমান ফরিদগঞ্জ পৌরসভাধীন সাফুয়া এলাকায় কাজ করার সময় পাশ্ববর্তী খেয়াঘাটের মাঝির কিশোরি মেয়ের সাথে পরিচয় হয়।পরিচয় সূত্র ধরে মুঠো ফোনে আলাপচারিতার এক পর্যায়ে গত ১ ডিসেম্বর রাতে মিজানুর রহমান ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে দেখিয়ে কৌশলে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। সেখানে তার এক নিকটাত্মীয়ের বাসায় কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করে। পরে ওই কিশোরী কৌশলে পালিয়ে এসে তার অভিবাবকদের ঘটনা জানায়। মান সন্মানের ভয়ে পরিবারের লোকজন কোনো প্রকার আইনের আশ্রয় গ্রহণ করেনি।

এরই মধ্যে মিজানুর রহমান ১৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে আবারো ঐ কিশোরীকে অপহরণের চেষ্টা করলে পরিবারের লোকজন টের পেলে সে পালিয়ে যায়।

পরে ১৬ ডিসেম্বর বুধবার ওই কিশোরীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত মিজানুর রহমানকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ অভিযুক্তকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা দায়েরের পর মিজানকে আদালতে প্রেরন করা হয়েছে ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ