,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে বিজিবির অভিযানে দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার

 নুরুল আলম টেকনাফ প্রতিনিধি: কক্সবাজার টেকনাফে সীমান্তে হ্নীলা ইউনিয়ন লেদা এলাকার থেকে বিজিবি অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১,৫০,০০,০০০ টাকার মূল্যমানের ৫০হাজার পিস ইয়াবার চালান জব্দ করেছে। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানায়, ১৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোররাত সাড়ে ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের লেদা বিওপির বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপনী সংবাদ পেয়ে লেদা লামার পাড়ার লবণ মাঠে অবস্থান নেয়। নাইট ডিভাইসের মাধ্যমে বিজিবি জওয়ানেরা কিছুক্ষণ পর একজন ব্যক্তি কুয়াশার মধ্যদিয়ে গ্রামের দিকে আসতে দেখে। তাকে ধরার জন্য বিজিবি জওয়ানেরা সামনে অগ্রসর হলে সে বিজিবির উপস্থিতি টের পেয়ে কুয়াশার মধ্যে গ্রামের ভেতর দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল তল্লাশী করে একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে দেড় কোটি টাকা মূল্যমানের ৫০হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। বলে জানিয়েছেন তিনি

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ