,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশি এক ডাঙ্গোয়ালের মৃত্যু!

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশি এক গরু পারাপারকারী ডাঙ্গোয়ালের মৃত্যুর খবর পাওয়া গেছে।এ ঘটনায় সীমান্তে আতংক বিরাজ করছে।

গতকাল মঙ্গলবার ভোরে শ্রীরামপুর সীমান্তের ৮৫২ নম্বর মেইন ও ৫ নম্বর সাব পিলার এলাকার ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মধ্য ইসলামপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে জাহিদুলের লাশ নিয়ে গেছে বিএসএফ।ভারতের মেখলিগঞ্জ থানা পুলিশ লাশ পোস্টমর্টেম করার পর ফেরত দিবেন বলে জানা গেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ফেরত দেয়নি।বিজিবি’র পক্ষ থেকে বিএসএফকে প্রতিবাদ জানানো হয়েছে।

প্রচন্ড শীত ও কুয়াশা উপেক্ষা করে সীমান্তে বসবাসকারী অভাবী লোকজন রাতের আঁধারে গরু পারাপার করে বলে তাদের ডাঙ্গোয়াল বলে।এসব ডাঙ্গোয়ালকে বিএসএফ ধরলে বিনাবিচারে গুলি করে মারেন।যা মানবতার বিপর্যয় বলে সচেতনমহল মনে করেন।
এ ব্যাপারে রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লে.কর্ণেল মোজাম্মেল হকের ফোনে কথা বলতে চাইলে সংযোগ মিলেনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ