,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশি এক ডাঙ্গোয়ালের মৃত্যু!

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশি এক গরু পারাপারকারী ডাঙ্গোয়ালের মৃত্যুর খবর পাওয়া গেছে।এ ঘটনায় সীমান্তে আতংক বিরাজ করছে।

গতকাল মঙ্গলবার ভোরে শ্রীরামপুর সীমান্তের ৮৫২ নম্বর মেইন ও ৫ নম্বর সাব পিলার এলাকার ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মধ্য ইসলামপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে জাহিদুলের লাশ নিয়ে গেছে বিএসএফ।ভারতের মেখলিগঞ্জ থানা পুলিশ লাশ পোস্টমর্টেম করার পর ফেরত দিবেন বলে জানা গেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ফেরত দেয়নি।বিজিবি’র পক্ষ থেকে বিএসএফকে প্রতিবাদ জানানো হয়েছে।

প্রচন্ড শীত ও কুয়াশা উপেক্ষা করে সীমান্তে বসবাসকারী অভাবী লোকজন রাতের আঁধারে গরু পারাপার করে বলে তাদের ডাঙ্গোয়াল বলে।এসব ডাঙ্গোয়ালকে বিএসএফ ধরলে বিনাবিচারে গুলি করে মারেন।যা মানবতার বিপর্যয় বলে সচেতনমহল মনে করেন।
এ ব্যাপারে রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লে.কর্ণেল মোজাম্মেল হকের ফোনে কথা বলতে চাইলে সংযোগ মিলেনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ