,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

গলাচিপায় যুব কমান্ডের উদ্যোগে ফ্রি মাক্স বিতরণ।

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি:আজ ১৬ ই ডিসেম্বর ২০২০ রোজ বুধবার, মহান বিজয় দিবস উপলক্ষ্যে , বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড এর গলাচিপা উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির উদ্যোগে গলাচিপা উপজেলার সদরে বিভিন্ন স্থানে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায়, করোনা প্রতিরোধ মূলক মাক্স জনসাধারনের মাঝে বিতরন করা হয় । আজ ফ্রি মাক্স পেয়ে জনসাধারনের জন্য স্বাস্থ্যবিধি মেনে মহান বিজয় দিবস পালনা করাটা আরো সহজ ও আনন্দময় হয়, যা সত্যি প্রশংসানীয়। যুব কমান্ডের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক এবং গলাচিপা উপজেলা শাখার সভাপতি এস এম সাইফুদ্দিন সালেহী তিনি বলেন, আজকের এই মহান বিজয় দিবসে সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্মরন করি, এবং তরুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে হাজারো বিজয় আমাদের উপহার দিতে পারে এটাই আজকের প্রত্যাশা । গলাচিপা শাখার সম্মানিত সহ সভাপতি জনাব মোঃ মিলজার হোসেন মুন সাহেব তার আলোচনায় একপর্যায়ে বলেন, আজ আমরা এ মহান বিজয় দিবস তথা একটি স্বাধীন মানচিত্র ও লাল সবুজের পতাকা যে সব শহীদদের মাধ্যমে পেয়েছি, সত্যি তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আজ আমাদের শরীরের সব রক্ত দান করে দিলেও সেই ৭১ সালের শহীদদের একফোটা রক্তের মুল্যের সমান হবে না। তাই তাদের সহ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্য দোয়া করি মহান বিধাতা যেনো আমাদের ফ্রি মাক্স বিতরনের মাধ্যমের তাদের জান্নাতের উচ্চ মাকাম দান করেন এবং আমরা যে ১১ জন গলাচিপা যুব কমান্ডে আছি আজকের এই মানবসেবার বিনিময়ে মহান আল্লাহ যেনো আমাদের নেক আশা কবুল করেন এবং মানুষের সর্ব রকম সহযোগীতা করার তাওফীক দান করেন, আমিন। সাধারণ সম্পাদক মোঃমাজহারুল ইসলাম মলি তিনিও তার বক্তব্যে গুরুত্বপুর্ন কথা বলেন তিনি বলেন আজকের বিজয়ের আনন্দ টা কে আরো দ্বিগুন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে যাতে জনসাধারন মহান বিজয় দিবস পালন করতে পারে এজন্য ই আমাদের এই ফ্রি মাক্স বিতরণ কর্মসূচী । এছাড়াও আমরা গলাচিপার যুব কমান্ডের সদস্যরা সব সময় আমাদের উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের কল্যাণে কাজ করি এবং সর্বদা করবো। সংগঠনের অন্যান্য নেতাকর্মীদের মাঝে উপস্থিতছিলেন সহ সভাপতি মিলজার হোসেন মুন ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হাসান মাহমুদ , প্রচার সম্পাদক মোঃ শাহারিয়ার সাইফুল , অর্থ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম তামিম ,মহিলা ও আইন সম্পাদক অনিক রহমান কার্যকরি সদস্য মোঃ আবির খান,শাওন সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এ ছাড়াও স্থানীয় ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগ সহ সর্বস্থরের জনগণ উপস্থিত থেকে কর্মসূচী কে সাফল্যমন্ডিত করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ