,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

চরফ্যাশনে কীটনাশকের দোকান থেকে সরকারি সার উদ্ধার

এ .এইচ .রিপন ভোলা প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলা শশীভূষন থানাধীন উত্তর আইচা বাজারে কীটনাশকের দোকান থেকে ২৫ বস্তা সরকারি সার উদ্ধার করেছেন৷ মোঙ্গল বার (১৫ ডিসেম্বর) রাত ১০টার সময় উত্তর আইচা বাজারের সার ও কীটনাশকের দোকান কেরানী ট্রেডার্স থেকে উপজেলা কৃষি কর্মকর্তা ও শশিভূষণ থানা পুলিশ এ সার উদ্ধার করেছেন৷ এসময় ঘটনাস্থল থেকে কীটনাশকের দোকান মালিক আবুল কালাম কেরানীর ছেলে শাহিন কেরানীকে আটক করা হয়েছে৷ পরে স্থানীয় নেতৃবৃন্দের তদবিরে আটককৃত শাহীন কেরানীকে ছেড়ে দেয়া হয়৷ এলাকাবাসী জানান, সরকার থেকে সাধারন কৃষকের জন্য ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রতি ইউপি সদস্যকে সার, ধান, মুগ, চিনাবাদাম, ভুট্টা ইত্যাদির বীজ দেয়া হয়েছে৷ যাহা বিনামূল্যে কৃষক কে বিতরণ করবে ইউপি সদস্য৷ এর তদারকির দায়িত্বে থাকবেন উপজেলা সহকারী কৃষি কর্মকর্তাগণ৷ কিছু লোভী ইউপি সদস্য বীজ ও সার কৃষককে না দিয়ে, দোকানে বিক্রি করে দিতে পরে এমন ইঙ্গিত করেছেন এলাকাবাসী৷ শশিভূষণ থানার এস আই হানিফ ফরাজি জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে মোঙ্গল বার রাত ১০টার দিকে উত্তর আইচা বাজারের সার ব্যবসায়ী কেরানী ট্রেডার্স থেক অভিযান চালিয়ে সরকারিভাবে কৃষকদের মাঝে বিতরণ যোগ্য এমন ২৫ বস্তা সার জব্দ করা হয়৷ চরফ্যাশন উপজেলা কৃষি কর্মকর্তা ম আ হাসনাইন বলেন, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে এসে সত্যতা পেয়েছি। তদন্তসাপেক্ষ্যে দোষী প্রমাণিত হলে সার ব্যবসায়ীর লাইসেন্স জব্দসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে৷

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ