,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

জয়পুরহাটের পাঁচবিবি পোল্ট্রি ফার্মে অগ্নিকান্ডে ২০ লক্ষ টাকার মালামাল পুড়েছাই

জুয়েল শেখ: জয়পুরহাটের পাঁচবিবি গোপালপুর তছিরন পোল্ট্রি এন্ড হ্যাচারীতে বিদ্যুতের শটসার্কিটের আগুনে পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার মুরগীর বাচ্চা সহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়েছে। ফার্মের ম্যানেজার শহিদুল ইসলাম দুলু জানান সোমবার রাতে হ্যাচারীতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনে প্রায় ৮ হাজার মুরগীর বাচ্চা, ২৫০ বস্তা ফিড, ধানের তুষ ৩০০ বস্তা ঔষধ ৫০ হাজার টাকার ৫শ পিস খাদ্য ও পানির পাত্র, খাদ্যের পাইপ ২৭শ ইলেকট্রিক মালামাল ও ছাউনির টিনসহ অন্যান্য প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। এসময় ফায়ার সাভিসের ২টি ইউনিট এসে আগুন নিভানোর কাজ করে ছাউনির টিন রক্ষা করতে পারলেও হ্যাচারীর সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। পাঁচবিবি ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার অপু কুমার মন্ডল বলেন, প্রায় ২ ঘন্টা যাবৎ ২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে তদন্ত সাপেক্ষে সঠিক ক্ষতির পরিমান জানা যাবে বলে তিঁনি জানান এই কর্মকর্তা। সাংবাদিক আব্দুল হালিম সাবু সহ অন্যান্য সাংবাদিক বৃন্দরা সেখানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ