,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

নওগাঁয় ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগ

জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য মো. ফিরোজ হোসেনের বিরুদ্ধে প্রতিবন্ধী ভাতার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য গত ১৭ই আগষ্ট বৃহস্প্রতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন বাক প্রতিবন্ধী জান্নাতুন ফেরদৌসের পিতা মো.ফারুক হোসেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, ইউপি সদ্স্য মো. ফিরোজ হোসেন প্রতিবন্ধী জান্নাতুন ফেরদৌসের পিতা মো.ফারুক হোসেন ও তার স্ত্রীকে সঙ্গে না নিয়ে গত ৩০ জুলাই ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে অন্যকে মা সাজিয়ে ২০১৬-২০১৭ অর্থ বছরের ১৫৩৯ নং বই মোতাবেক রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক উত্তরগ্রাম শাখার ১২৭ নম্বর হিসাব থেকে প্রতিবন্ধী ভাতার ৭হাজার ২শ টাকা উত্তলোন করেন। নির্ধারিত টাকা প্রতিবন্ধীর পরিবারকে না দিয়ে জান্নাতুন ফেরদৌসের নামীয় হিসাব বই ইউপি সদস্যের নিকট রেখে দেন। মো.ফারুক হোসেন বিষয়টি ইউপি সদস্যকে বল্লে টাকা তোলার কথা স্বীকার করে কাউকে বলতে নিষেদ করেন এবং কিছু কাটা ফেরত দেওয়ার আশ্বাসদেন। বর্তমানে কোন টাকা ফেরৎ না দিয়ে প্রতিবন্ধী ভাতার কার্ড বাতিল করেছেন বলে ভুক্তভুগির পরিবারকে জানান।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদ্স্য মো. ফিরোজ হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তিনি কোন টাকা আত্মসাধ করেনি। তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন।
অপরদিকে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মোবারক হোসেন জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আল ইমরান হোসেন
01717737452

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ