,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

নেত্রকোনা-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী সামসুল কবির খানের ব্যাপক জনসংযোগ

কেন্দুয়া থেকে নিজস্ব প্রতিনিধি : নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শিল্পপতি সামসুল কবির খান নির্বাচনী এলাকায় ব্যাপক জনসংযোগ করেছেন। আগামী একাদশতম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় টিকেট ‘কনফার্ম’ করে নিতে তিনি এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শুভেচ্ছা বিনিময় ও জনসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শনিবার বিকালে তিনি আটপাড়া উপজেলার তেলীগাতী ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে দুওজ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রয়াত আজিজুল হকের বাড়িতে যান। সেখানে স্ত্রী সন্তানের পাশে সময় কাটান এবং তাদের যেকোন প্রয়োজনে তিনি সাথে রয়েছেন এমন অঙ্গীকার করেন। সেখান থেকেই ইকরাটিয়া গ্রামের অসুস্থ্য জনপ্রিয় অছিম উদ্দিন মেম্বারের বাড়িতে হাজির হয়ে তার শারীরিক অবস্থার খোঁজ নেন এবং সময় দেন। এসময়ই পাশ্ববর্তী রায়নগর গ্রামের প্রয়াত কাছুম আলীর বাড়িতে হাজির হয়ে শোকাহত পরিবারকে সান্ত¦না দেন। সেখান থেকে পরে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ তেলিগাতী বিএনএইকে একাডেমী পরিদর্শন করে সংস্কার কাজের খোঁজ নিয়ে চলে যান আটপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে। অফিসে কিছুক্ষণ সময় কাটিয়ে আবার তিনি ছুটেন স্বরমুশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীনের বাড়িতে। সেখানে জয়নাল আবেদীনের প্রয়াত ভাইয়ের পরিবারের পাশে দাঁড়িয়ে সমবেদনা জানান। বিকাল থেকে রাত পর্যন্ত সামসুল কবির খানের জনসংযোগে সাথে ছিলেন কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রহমান, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মিজানুর রহমান মিজান, চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক এনামুল কবির খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির, আব্দুল্লাহ আল বাকী, উপজেলা কৃষকলীগ নেতা আব্দুল্লাহ আল ফারুক ছানা, যুবলীগ নেতা শাহীন আনোয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু সায়েম খান, আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটিএম শহীদুজ্জামান ভুঁইয়া হেলিমসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। জনসংযোগকালে সামসুল কবির খান বিভিন্ন হাঁটবাজারের উপর দিয়ে যাওয়ার সময় জনতার উদ্দেশে হাত নেড়ে সালাম জানান এবং অনেক সময় নির্ধারিত প্রোগ্রাম ছাড়াও গাড়ী থামিয়ে নেতাদের সাথে কুশল বিনিময় করেন। সামসুল কবির খানের এ জনসংযোগে মাঠ পর্যায়ে ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ