,


শিরোনাম:
«» ঈশ্বরদীতে মাইক্রোবাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত «» টেকনাফে শালবাগান বেপরোয়া রোহিঙ্গা ক্যাম্পে অপহৃত যুবক উদ্ধার,আসামিরা আটক «» পাকশী রেলওয়ে হাসপাতাল পরিদর্শন করেন বাংলাদেশ রেলওয়ের জিআইবিআর «» ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধনঃমুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান «» ১১ জনের বিরুদ্ধে হুইপের হয়রানিমূলক মামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত «» টেকনাফ সীমান্তে মাদকের ঝড় পুলিশের অভিযানে আলামতসহ আটক ১ «» ট্রেনের ইঞ্জিনে হঠাৎ আগুন ঈশ্বরদীগামী ‘কমিউটার এক্সপ্রেস’ «» টেকনাফে ৬০ হাজার ইয়াবাসহ আটক ২ঃগাড়ীর মালিক পলাতক «» ইয়াবা বিক্রি করছেন বিভিন্ন বেশে!!! «» ১০৭ কেজি ওজনের দুটি গোলপাতা মাছ দেখতে মানুষের ভিড়

কেন্দুয়ায় আওয়ামীলীগ নেতা সামসুল কবীর খানের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সহযোগিতা চেয়ে কেন্দুয়ায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সামসুল কবীর খানের উদ্যোগে উন্মুক্ত আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামীলীগ নেতা জনাব সামসুল কবির খান সাহেবের সাউদপাড়া মোড়ের রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় ।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শিল্পপতি সামসুল কবির খান।তিনি নেত্রকোনা-৩(আটপাড়া-কেন্দুয়া)আসনে আওয়ামীলগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রধান অতিথির বক্তব্যে বলেন-আওয়ামীলীগের দুঃসময়ে সহযোগিতা হাত বাড়িয়ে দিয়ে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে আমি আগমন করেছিলাম আওয়ামীলীগকে উদ্ধার করার জন্য।২০০৩ সালে এ আসনে উপ-নির্বাচন হয় তখন কেন্দুয়া-আটপাড়ার মানুষের সাথে আমার যোগাযোগ এমনভাবেই হয়েছিল যে-অনেকে মনে করেছিল আমি ক্যান্ডিডেট। আসলে আমি তখন নমিনেশন চাইনি।আমি আমার শ্রদ্ধেয় মুরব্বী জুবেদ আলী সাহেবকে স্বরণ করছি।উনার জন্যই কাজ করেছিলাম।উনি আসুক,উনি করুক।আমি উনার সন্তানতুল্য উনাকে সেবা দিয়ে যাই । সে সময় ঢাকা থেকে উপ-নির্বাচনে অনেক নেতা এসেছিল।তারা কে কেমন কাজ করেছে তা আপনারা ভালো করেই জানেন। আমি কারও সমালোচনা করব না । খারাপও বলব না,ভালোও বলবনা । আপনারা জানেন তারা কে কেমন ভূমিকা রেখেছিল । এ সময় তিনি আরও বলেন-আমি আমার পরিবার বাইরে থাকি । যখন কেন্দুয়ায় আসি,অনেকেই আমাকে নিয়ে বাজে কথা বলে-আমি আমেরিকায় থাকি-আসলে এসব সম্পূর্ণ মিথ্যা । ছয়মাস অন্তর অন্তর সপ্তাহ খানেক অথবা দশদিনের জন্য আমি আমেরিকা যাই। সেই সময় থেকে অদ্যাবধি আওয়ামীলীগের কোন সমস্যা থাকলে বা কেন্দুয়ায় আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাকে ডাকলে আমি আসিনা এমনটি আমার মনে পড়েনা।শুধু কেন্দুয়া না, নেত্রকোনার যে কোন নেতাকর্মীর সমস্যায় আমাকে স্বরণ করলে আমি তা সমাধানের চেষ্টা করি।এছাড়াও তিনি বলেন-নিজের জন্য কিছু নয়, মানুষের জন্য কিছু করতে চাই।’ চলার পথে আমার ভুলভ্রান্তি থাকতে পারে সেদিকটি ক্ষমার দৃষ্টিতে রেখে আমি যাতে সামনে এগিয়ে যেতে পারি তার জন্যে পরামর্শ দেবেন।আপনারা আমাকে গাইড লাইন দেন। আমি সেভাবেই প্রস্তুতি নেব। আপনারা আমাকে সহযোগিতা করলে ইনশাল্লাহ এবার সাকসেস হবই হব।কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহিরের পরিচালনায় অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী, পৌর আওয়ামীলীগের সাবেক সম্পাদক আশরাফ উদ্দিন ভুঁইয়া, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মিজানুর রহমান মিজান, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাকী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহাম্মদ প্রমুখ। সভায় বক্তারা দিক-নিদের্শনা মূলক আলোচনার পাশাপাশি মনোনয়ন প্রত্যাশী সামসুল কবির খানকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ