,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

কেন্দুয়ায় আওয়ামীলীগ নেতা সামসুল কবীর খানের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সহযোগিতা চেয়ে কেন্দুয়ায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সামসুল কবীর খানের উদ্যোগে উন্মুক্ত আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামীলীগ নেতা জনাব সামসুল কবির খান সাহেবের সাউদপাড়া মোড়ের রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় ।এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শিল্পপতি সামসুল কবির খান।তিনি নেত্রকোনা-৩(আটপাড়া-কেন্দুয়া)আসনে আওয়ামীলগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রধান অতিথির বক্তব্যে বলেন-আওয়ামীলীগের দুঃসময়ে সহযোগিতা হাত বাড়িয়ে দিয়ে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে আমি আগমন করেছিলাম আওয়ামীলীগকে উদ্ধার করার জন্য।২০০৩ সালে এ আসনে উপ-নির্বাচন হয় তখন কেন্দুয়া-আটপাড়ার মানুষের সাথে আমার যোগাযোগ এমনভাবেই হয়েছিল যে-অনেকে মনে করেছিল আমি ক্যান্ডিডেট। আসলে আমি তখন নমিনেশন চাইনি।আমি আমার শ্রদ্ধেয় মুরব্বী জুবেদ আলী সাহেবকে স্বরণ করছি।উনার জন্যই কাজ করেছিলাম।উনি আসুক,উনি করুক।আমি উনার সন্তানতুল্য উনাকে সেবা দিয়ে যাই । সে সময় ঢাকা থেকে উপ-নির্বাচনে অনেক নেতা এসেছিল।তারা কে কেমন কাজ করেছে তা আপনারা ভালো করেই জানেন। আমি কারও সমালোচনা করব না । খারাপও বলব না,ভালোও বলবনা । আপনারা জানেন তারা কে কেমন ভূমিকা রেখেছিল । এ সময় তিনি আরও বলেন-আমি আমার পরিবার বাইরে থাকি । যখন কেন্দুয়ায় আসি,অনেকেই আমাকে নিয়ে বাজে কথা বলে-আমি আমেরিকায় থাকি-আসলে এসব সম্পূর্ণ মিথ্যা । ছয়মাস অন্তর অন্তর সপ্তাহ খানেক অথবা দশদিনের জন্য আমি আমেরিকা যাই। সেই সময় থেকে অদ্যাবধি আওয়ামীলীগের কোন সমস্যা থাকলে বা কেন্দুয়ায় আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাকে ডাকলে আমি আসিনা এমনটি আমার মনে পড়েনা।শুধু কেন্দুয়া না, নেত্রকোনার যে কোন নেতাকর্মীর সমস্যায় আমাকে স্বরণ করলে আমি তা সমাধানের চেষ্টা করি।এছাড়াও তিনি বলেন-নিজের জন্য কিছু নয়, মানুষের জন্য কিছু করতে চাই।’ চলার পথে আমার ভুলভ্রান্তি থাকতে পারে সেদিকটি ক্ষমার দৃষ্টিতে রেখে আমি যাতে সামনে এগিয়ে যেতে পারি তার জন্যে পরামর্শ দেবেন।আপনারা আমাকে গাইড লাইন দেন। আমি সেভাবেই প্রস্তুতি নেব। আপনারা আমাকে সহযোগিতা করলে ইনশাল্লাহ এবার সাকসেস হবই হব।কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহিরের পরিচালনায় অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী, পৌর আওয়ামীলীগের সাবেক সম্পাদক আশরাফ উদ্দিন ভুঁইয়া, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মিজানুর রহমান মিজান, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাকী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহাম্মদ প্রমুখ। সভায় বক্তারা দিক-নিদের্শনা মূলক আলোচনার পাশাপাশি মনোনয়ন প্রত্যাশী সামসুল কবির খানকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ