,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জাতীয়করনের লক্ষ্যে, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের লোগো চুড়ান্ত

সবুজ হাসান:
প্রিয় সহযোদ্ধা, অবশেষে আমাদের সংগঠনের লোগো চূড়ান্ত হলো। আমাদের সর্বজন শ্রদ্ধেয় দিকনির্দেশনাদানকারী গাজীপুরের Delwar Hossain স্যার এর সমর্থনে নাম নির্ধারণ, ময়মনসিংহের Shahanara Begum Poly ম্যাম এর প্রদত্ত শ্লোগানে, চাঁদপুরের Saiful Khaled এর প্রদত্ত মূলনীতিতে এবং বাগেরহাটের @ahsan titu এর প্রদত্ত থিম (স্কুল-কলেজ-মাদ্রাসা’র প্রতিনিধিত্বকারী তিনটি কলম একত্রিত হয়ে একটি ফোরাম গঠন করেছে তাদের দাবী আদায়ে। তার চারপাশে ফোঁটা বৃত্ত আকারে সকল শিক্ষকদের ঐক্য বোঝানো হয়েছে। রং-
লালঃ শক্তি, যুদ্ধ, বিপদ, ক্ষমতা, অনুরাগ, দৃঢ়সংকল্পতা, আকাঙ্ক্ষা এবং ভালোবাসা।
সবুজঃ বিকাশ, নতুনত্ব, নিরাপত্তা এবং উর্বরতা
নীলঃ বিশ্বাস, জ্ঞান, বুদ্ধি, আস্থা, সত্য, বেহেশত, আনুগত্য এবং আত্মবিশ্বাস
কলম-ই তাদের শক্তি আর জ্ঞান তাদের হাতিয়ার।) অবলম্বনে ও প্রাথমিক নকশার উপর ভিত্তি করে চট্টগ্রামের Rash U Mon স্যারের কারিগরি প্রষ্টোয় এবং আমার সম্বনয়ে এটি নির্ধারণ করা হয়েছে। এখন থেকে গ্রুপে এই সংগঠনভিত্তিক যে কোন পোস্টে আপনারা এই লোগো ব্যবহার করবেন। প্রত্যেকের টাইমলাইনেও পোস্টে ব্যবহার করবেন প্রচারের জন্য। আবার প্রোফাইল পিকচার হিসেবেও দিতে পারেন। দু একদিনের মধ্যে ব্যানারের নকশা দেব ইনশাল্লাহ। যারা ব্যানারসহ ২৮ তারিখ যোগ দিবেন তারাও ব্যানারে এই লোগো দিবেন।
আর একটি কথা স্মরণ রাখবেন আমরা প্রচলিত কোন সংগঠনের ধ্বজা ধরিনি। এটি মুক্তমনা, প্রগতিশীল, চাটুকারমুক্ত, তরুনদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাভিত্তিক সংগঠন। সুতরাং কে অনুমতি দিল বা না দিল কে আসতে পারবেন বা পারবেন না । বিষয়ে আমাদের তরফে কোন উদ্যোগ থাকবে না। আসলে স্বাগতম না আসলে আসসালামু আলাইকুম।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ