,


শিরোনাম:
«» গলাচিপা থেকে ৫ জলদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাব «» সড়ক হতে হকারদের উচ্ছেদের প্রতিবাদে উত্তরায় বিক্ষোভ «» উত্তরায় পুলিশের সোর্স পরিচয়ে পকেট মাইর ও ছিনতাইকারী চক্র «» ঈশ্বরদীতে জয়ী-পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫ «» ভাড়া নিয়ে বাড়াবাড়ি করে শিক্ষার্থীকে চাকার নিচে ফেলে হত্যা;একাধিক বাসে আগুন «» তুরাগে গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী সোহেল রানা পলাতক। «» উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ «» উত্তরা প্রেসক্লাবের সুষ্ঠু নির্বাচনে যৌথ সভাপতি নির্বাচিত,যোগ্যরাই এসেছেন ১৩ সদস্যের কমিটিতে «» অসামাজিক কার্যকলাপ ও মাদকের রাজ্যে পরিণত হয়েছে তুরাগ। «» টেকনাফের শিশু কন্যা গ্রহণ করে নিলেন বদি, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্ম নেওয়া শিশু সন্তানের দায়ভার তার

কেন্দুয়ায় নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান

 

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের কৃতি মেধাবী ছাত্র নাদিম উল্লাহর প্রশ্নের উত্তর দিলেন কেন্দুয়া-আটপাড়ার এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু সাহেব।

প্রশ্নঃ নাদিম উল্লাহ
মাননীয় এমপি মহোদয় আমি কেন্দুয়া উপজেলার (নেত্রকোনা-৩) জুড়াইল গ্রামের বাসিন্দা। নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান এলাকার জনগনের বহূদিনের প্রাণের দাবী। বিগত কোন সাংসদই বিষয়টি নিয়ে গুরুত্ব দেয়নি। অথচ প্রতি বর্ষাতেই সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। আপনার নিকট সবিনয় জিজ্ঞাসা কবে নাগাদ সড়কটি পাকা হবে এবং জনদূর্ভোগ থেকে আমাদের পরিত্রাণের ব্যবস্থা করা হবে।

উত্তরঃ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু এমপি
ধন্যবাদ নাদিম উল্লাহ

তুমি ইতিমধ্যেই জেনে থাকবে কেন্দুয়া উপজেলার নওপাড়া বাজার হতে কাউরাট গ্রাম পযর্ন্ত ২ কিঃমি সড়ক পাকা রাস্তা, নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তার কাজটি ময়মনসিংহ প্রকল্প-১ এর আওতাধীন আছে। আমি এমপি হওয়ার পর উক্ত রাস্তাটি পাকা করানোর জন্য সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র জমা দেই এবং এটি অনুমোদনের অপেক্ষায়। আশা করছি খুব দ্রুত নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তা পাকা করার কাজ শুরু হবে।

নিজের অধিকার নিজে আদায়ে সচেষ্ট হোন। আপনার সমস্যা কিংবা সম্ভাবনার কথা আপনার এমপি’কে জানান।
ফলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ