,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

কেন্দুয়ায় নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান

 

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের কৃতি মেধাবী ছাত্র নাদিম উল্লাহর প্রশ্নের উত্তর দিলেন কেন্দুয়া-আটপাড়ার এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু সাহেব।

প্রশ্নঃ নাদিম উল্লাহ
মাননীয় এমপি মহোদয় আমি কেন্দুয়া উপজেলার (নেত্রকোনা-৩) জুড়াইল গ্রামের বাসিন্দা। নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান এলাকার জনগনের বহূদিনের প্রাণের দাবী। বিগত কোন সাংসদই বিষয়টি নিয়ে গুরুত্ব দেয়নি। অথচ প্রতি বর্ষাতেই সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। আপনার নিকট সবিনয় জিজ্ঞাসা কবে নাগাদ সড়কটি পাকা হবে এবং জনদূর্ভোগ থেকে আমাদের পরিত্রাণের ব্যবস্থা করা হবে।

উত্তরঃ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু এমপি
ধন্যবাদ নাদিম উল্লাহ

তুমি ইতিমধ্যেই জেনে থাকবে কেন্দুয়া উপজেলার নওপাড়া বাজার হতে কাউরাট গ্রাম পযর্ন্ত ২ কিঃমি সড়ক পাকা রাস্তা, নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তার কাজটি ময়মনসিংহ প্রকল্প-১ এর আওতাধীন আছে। আমি এমপি হওয়ার পর উক্ত রাস্তাটি পাকা করানোর জন্য সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র জমা দেই এবং এটি অনুমোদনের অপেক্ষায়। আশা করছি খুব দ্রুত নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তা পাকা করার কাজ শুরু হবে।

নিজের অধিকার নিজে আদায়ে সচেষ্ট হোন। আপনার সমস্যা কিংবা সম্ভাবনার কথা আপনার এমপি’কে জানান।
ফলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ