,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

কেন্দুয়ায় নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান

 

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের কৃতি মেধাবী ছাত্র নাদিম উল্লাহর প্রশ্নের উত্তর দিলেন কেন্দুয়া-আটপাড়ার এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু সাহেব।

প্রশ্নঃ নাদিম উল্লাহ
মাননীয় এমপি মহোদয় আমি কেন্দুয়া উপজেলার (নেত্রকোনা-৩) জুড়াইল গ্রামের বাসিন্দা। নওপাড়া বাজার হতে জুড়াইল নতুন বাজার পর্যন্ত পাকা সড়ক নির্মান এলাকার জনগনের বহূদিনের প্রাণের দাবী। বিগত কোন সাংসদই বিষয়টি নিয়ে গুরুত্ব দেয়নি। অথচ প্রতি বর্ষাতেই সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। আপনার নিকট সবিনয় জিজ্ঞাসা কবে নাগাদ সড়কটি পাকা হবে এবং জনদূর্ভোগ থেকে আমাদের পরিত্রাণের ব্যবস্থা করা হবে।

উত্তরঃ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু এমপি
ধন্যবাদ নাদিম উল্লাহ

তুমি ইতিমধ্যেই জেনে থাকবে কেন্দুয়া উপজেলার নওপাড়া বাজার হতে কাউরাট গ্রাম পযর্ন্ত ২ কিঃমি সড়ক পাকা রাস্তা, নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তার কাজটি ময়মনসিংহ প্রকল্প-১ এর আওতাধীন আছে। আমি এমপি হওয়ার পর উক্ত রাস্তাটি পাকা করানোর জন্য সকল প্রকার প্রয়োজনীয় কাগজপত্র জমা দেই এবং এটি অনুমোদনের অপেক্ষায়। আশা করছি খুব দ্রুত নওপাড়া বাজার থেকে জুড়াইল নতুন বাজার পযর্ন্ত রাস্তা পাকা করার কাজ শুরু হবে।

নিজের অধিকার নিজে আদায়ে সচেষ্ট হোন। আপনার সমস্যা কিংবা সম্ভাবনার কথা আপনার এমপি’কে জানান।
ফলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ