,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ঈশ্বরদীতে একই পরিবারের দু ’ স্কুল ছাত্রের পুকুরের পানিতে ডুবে মৃত্যু

রাজশাহী এম এ সৈয়দ তন্ময় : সাহাপুর চরগড়গড়ি গ্রামে সোমবার বিকালে একই পরিবারের দু ’ স্কুল ছাত্র পুকুরের পানিতে ডুবে মারা গেছে। এরা হলো জহুরুর প্রামাণিকের ছেলে ও ষষ্ঠ শ্রেণীর ছাত্র আল মামুন এবং মিটু প্রামাণিকের ছেলে ও ষষ্ঠ শ্রেণীর ছাত্র তানজিন হোসেন।
পারিবারিক সুত্রে জানাগেছে , চাচাত দু ’ ভাই তানজিন ও মামুন ঐদিন দুপুরে বাড়ির নিকটস্থ চরে ক্ষেতের কুমড়া উঠাতে যায়। দাদা ক্ষেতে কুমড়া উঠাতে ব্যস্ত হয়ে পড়লে তারা দু ’ জনই পার্শ্ববর্তী ইট ভাটার পুকুরে গোসল করতে নামে।
পানিতে অনেক ক্ষণ লাফঝাঁপ পাড়ার এক পর্যায়ে ডুবে মারা যায়। এঘটনা জানার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতরা হলো পাবনা জজ কোর্টের ্এ্যাডভোকেট ও সাংবাদিক হেদায়েদ- উল হকের নাতি

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ