,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

পাবনায় ছাত্রলীগনেতা জুয়েল রানার জামিন আবেদন নামঞ্জুর

এম এ সৈয়দ তন্ময়:  বাংলাদেশ ছাত্রলীগের পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সুজানগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল রানা মঙ্গলবার (১৮ জুলাই) ষড়যন্ত্রমূলক মামলায় আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন।
একটি সূত্র জানায় বিগত সুজানগর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় কোন্দলে জুয়েল রানার বিরুদ্ধে একাধিক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে জুয়েল রানার বড় ভাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র তোফাজ্জল হোসেন তোফা জানান, পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আমার ছোট ভাইকে হেয় প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে।
তার মেজ ভাই উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আজিজুল হক বাবু বলেন আমাদেরকে রাজনৈতিক ভাবে ঘায়েল করার জন্য বিএনপি জামাত ও নিজ দলীয় কোন্দলে জুয়েল রানার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
উদিয়মান ছাত্রনেতা জুয়েল রানা প্রায় সব মামলাতে জামিনে রয়েছেন। কিন্তু তিনটি মামলা তার জমিন নামঞ্জুর করা হয়েছে।
এ ঘটনায় একাধিক মানববন্ধন, বিক্ষোভ মিছিলসহ সোস্যাল মিডিয়ায় নানান অসঙ্গতি তুলে ধরে একাধিক পোস্টে জুয়েল রানার মুক্তির দাবী ও নিন্দা জ্ঞাপন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ