,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

পাবনায় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী থেকে এম এ সৈয়দ তন্ময় : ‘মাছ চাষে গড়বো দেশ, বদলে দেব বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭।
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার পাবনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাফিউল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা গোলাম রব্বানী, সিনিয়র সহকারী মৎস্য পরিচালক সুশীল চন্দ্র মন্ডল, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কামরুল হাসান সরকার, সাংবাদিক আব্দুল মতীন খান, পাবনা প্রেস ক্লাবের সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার প্রমুখ।
সভায় জানানো হয়, জেলায় বছরে মাছের চাহিদা ৫৭ লক্ষ ২৪০ মেট্রিক টন এবং উৎপাদন হয়েছে ৬৫ লক্ষ ৯৮৫ মেট্রিক টন। উদ্বৃত্ত ৮ হাজার ৭৪৫ মে. টন।
এসময় সময় টিভির পাবনা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ