,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

 

নিজস্ব প্রতিনিধিঃ আজ ধূমপান মুক্ত বাংলাদেশ চাই গ্রুপের পক্ষ থেকে কিশোরগঞ্জ বাজিতপুর ডিগ্রি কলেজে ছাত্রদের নিয়ে ধূমপানের কুফল সম্পর্কে খোলামেলা আলোচনা করা হয়।

এতে ধূমপান মুক্ত বাংলাদেশ চাই গ্রুপের পক্ষে সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম বক্তব্য রাখেন। আলোচনায় মুগ্ধ হয়ে ছাত্র/ছাত্রীরা বলেন তারা আর কোনদিন ধূমপান করবে না। ছাত্ররা এ বিষয়ে অন্য জনকেও নিষেধ করবে বলে জানান।

এভাবে সহযোগিতা আর উৎসাহিত মাধ্যমে দেশের উপকার হবে বলে মনে করেন মোঃ খায়রুল ইসলাম।

ছাত্র/ছাত্রীরা ধূমপান মুক্ত বাংলাদেশ চাই গ্রুপের সদস্য হয়ে দেশের স্বার্থে কাজ করতে চায়। ছাত্র/ছাত্রীরা সব সময় আমাদের পাশে থাকবে। সর্বশেষ সবার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে এবং সবাই যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সেবা করতে পারে এই দোয়া করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ