,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

জেলা প্রশাসকের সংগে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব সদস্যদের সৌজন্য সাক্ষাত

নিজস্ব সংবাদদাতাঃ নেত্রকোণা জেলা প্রশাসক ও জেলা প্রেসক্লাবের সভাপতি ড. মোঃ মুশফিকুর রহমানের সংগে সৌজন্য সাক্ষতে মিলিত হয়ে তাদের সাংগঠনিক বিষয় নিয়ে বিস্তাড়িত আলোচনা করেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সদস্য বৃন্দ। সোমবার দুপুরে ১২টা জেলা প্রশাসকের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত অনুষ্টিত হয়। এ সময় জেলা প্রশাসক কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন সামাজিক ও পেশাজীবি সংগঠনের ঐক্য না থাকলে এলাকার উন্নয়ন ও বাধাগ্রস্থ হয় তিনি বলেন সকলে মিলে একত্রে চলতে পারলে খুবই ভাল। সংগঠন ও শক্তিশালী হয়, উন্নয়ন কাজও বেশী হয়। জেলা প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক আরোও বলেন পেশাজীবি সংগঠন পেশাজীবিদের হাতে থাকায় ভাল। তিনি সকলকে ঐক্য বদ্ধহয়ে আগামীর সুন্দর পথচলার পরামর্শ দেন একই সংগে তিনি কেন্দুয়া প্রেসক্লাব ও কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের বিষয়ে ভাল ভাবে খোজ খবর নিয়ে একহয়ে চলার সুযোগ সৃষ্টি করবেন বলে মন্তব্য করেন। সৌজন্য সাক্ষাত কালে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমরেন্দ্র বিশ্ব শর্মা সহ- সভাপতি কামরুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক, মহিউদ্দিন সরকার, অর্থ সম্পাদক শাহ আলম তালুকদার , দপ্তর সম্পাদক লুৎফুর রহমান হৃদয় কার্যনির্বাহী সদস্য এডভোকেট আ.ক.ম.বজলুর রহমান তুলিপ, মনোরঞ্জন সরকার , দেবল চন্দ্র দাস, শিমুল মিল্কী, ও মোঃ মুশফিকুর রহমান মাসুদ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ