,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

পাবনায় সাপের কামড়ে দুইজনের মৃত্যু

রাজশাহী বিভাগীয় চীফ এম এ সৈয়দ তন্ময়  : পাবনার সুজানগর উপজেলা ও চাটমোহর উপজেলায় সাঁপের কামড়ে স্কুল ছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন, সুজানগর উপজেলার চরপাড়া গ্রামের মোজাম্মেল মন্ডলের ছেলে ও স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র নাসিম মন্ডল (১৪) ও চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া বালুদিয়াড় গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম শরফু (৩৫)।
স্থানীয়রা জানান, রোববার ভোর রাতে নিজ বাড়ির শয়ন কক্ষে নাসিম মন্ডল কে ঘুমন্ত অবস্থায় পায়ে সাপে কামর দেয়।
এসময় তার চিৎকারে পাশের ঘরের লোকজন ছুটে এসে তার পায়ে বিষধর সাঁপের কামরের দাগ দেখতে পায়।
পরে তাকে ওঝাঁ দিয়ে ঝাড় ফুক দিয়ে বাঁচানোর চেষ্টা চালান স্বজনরা। তাতে তার অবস্থার ক্রমশ অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় নাসিম মন্ডল।
অপরদিকে চাটমোহরে সাপের কামড়ে শরিফুল ইসলাম শরফু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
শুক্রবার রাতে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া বালুদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে। শরফু ওই এলাকার ওসমান গনির ছেলে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ