,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

নাটোরে পুলিশের বিশেষ অভিযানে কমিশনারসহ ৭৩ জন আটক

রাজশাহী বিভাগীয় চীফ : নাটোরের পুলিশের বিশেষ অভিযানে রবিবার রাত থেকে এ পর্যন্ত জেলায় ৭৩ জনকে আটক করেছে। মাদক, অস্ত্রমামলা, ওয়ারেন্টভুক্ত সহ বিভিন্ন অভিযোগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
থানা সুত্রে জানা যায়, রবিবার রাতে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ৭৩ জনকে আটক করে। আটককৃতদের মধ্যো হলেন, নাটোর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও যুবদল নেতা সাজ্জাদ হোসেন সোহাগ(৩৬) ।
রোববার রাতে চৌকিরপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। সাজ্জাদ হোসেন সোহাগ একই এলাকার মৃত মুজিবুল হকের ছেলে।
নাটোর সদর থানার ওসি সিকদার মো: মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০ টার দিকে সোহাগকে আটক করে পুলিশ। অস্ত্রসহ ৫ টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ