,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ঈশ্বরদীতে আ.লীগ নেত্রীর বাড়িতে ককটেল বিস্ফোরণ

রাজশাহী থেকে এম এ সৈয়দ তন্মনা : পাবনার ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর স্ত্রী ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর কন্যা মাহজেবীন শিরিন পিয়ার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
রোববার (১৬ জুলাই) সকাল ৭টার দিকে তার বাড়ির সীমানাপ্রচীরের মধ্যে বিকট শব্দে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে।
তবে এতে কেউ হতাহত হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।
মাহজেবীন শিরিন পিয়া জানান, সকাল পৌনে ৭টার সময় তার বাড়ির কাজের মহিলা আসার সময় গেটের সামনে লাল টেপ জড়ানো একটি বস্তু দেখতে পেয়ে তার ছেলে দেশকে (১২) ডাকে।
দেশ বাড়ির দোতলার বেলকুনিতে এসে ওই বস্তুটি তার কাছে ছুড়ে দিতে বলে। ওই কাজের মহিলার দেয়া টেপ জড়ানো বস্তুটি হাতে নিয়ে দেশ নাড়াচাড়া করে বস্তুটির গায়ে জড়ানো টেপ খুলতে থাকে।
এ সময় ভেতর থেকে গন্ধ বের হলে দেশ সেটি নিচের দিকে ছুড়ে ফেললে বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এতে পুরো এলাকা ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় এবং আশে-পাশের লোকজন আতঙ্কাগ্রস্ত হয়ে পড়ে।
খবর পেয়ে আমবাগান পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল মজিদসহ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন।
এ বিষয়ে আমবাগান পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল মজিদ বলেন, খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। কে বা কারা এ কাজ করেছে তদন্তে তা বেরিয়ে আসবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ