,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

চারঘাটে হেরোইনসহ ইউপি সদস্য গ্রেফতার

রাজশাহী বিভাগীয় চীফ : রাজশাহীর চারঘাটে ২৫ গ্রাম হেরোইনসহ ইউপি সদস্য আশরাফ আলীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল দশটার দিকে চারঘাট-বানেশ্বর মহাসড়কের শিশুতলা নামক স্থানে শরীর তল্লাসি করে হেরোইনসহ তাকে আটক করা হয়েছে। আশরাফ আলী উপজেলার শলুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য এবং ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড ইউপি সদস্য। তিনি উপজেলার চামটা গ্রামের মৃত-গোলাম পাঞ্জাতনের ছেলে। এ বিষয়ে এসআই মামুন বাদী হয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা করেছেন। মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, ইউপি সদস্য আশরাফ আলী একজন মাদক সম্রাট। সে জনপ্রতিনিধির আড়ালে দীর্ঘদিন ধরে হেরোইন ও ইয়াবা বিক্রি করে আসছিল। শনিবার সকালে পুলিশ গোপন সংবাদে জানতে পারে হেরোইন সম্রাট আশরাফ আলী ২৫ গ্রাম হেরোইন নিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছে। পরে আশরাফ আলী নিল রংয়ের এপাচি মটর সাইকেল যোগে শিশুতলা নামক স্থানে পৌছলে পুলিশ তার শরীর তল্লাসি করে ২৫ গ্রাম হেরোইনসহ তাকে আটক করে। আশরাফ আলী ইতিপুর্বেও হেরোইনসহ র্যাবের হাতে আটক হয়েছিলেন বলে জানান ওসি নিবারন চন্দ্র বর্মন। শনিবার দুপুর এগারোটার দিকে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। প্রসঙ্গত, আশরাফ আলী দীর্ঘদিন ধরে হেরোইন ও ইয়াবা বিক্রি করে এলাকায় হেরোইন সম্রাট আশরাফ বলেই পরিচিতি লাভ করেন। হঠাৎ করেই তিনি গত ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে নির্বাচন করে জনপ্রতিনিধিতে রুপান্তরিত হোন। এরপর সে ঐতিহ্যবাহি শলুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য নির্বাচিত হোন। কিন্তু তার পরেও আশরাফ আলী হেরোইন ব্যবসা বন্ধ না করে প্রশাসনের চোখ ফাকি দিয়ে চালিয়ে যান অবৈধ হেরোইন বাণিজ্য। ফলে আশরাফ আলী আটকের সংবাদে শলুয়া জুড়ে সাধারন মানুষ স্বস্তির নিশ্বাস ফেলছেন বলে ওই এলাকার একাধিক ব্যাক্তির দাবী।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ